চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কোভিড সৃজনশীলতা নষ্ট করে দিয়েছে: মার্টিন স্করসিস

হলিউডের জনপ্রিয় নির্মাতা মার্টিন স্করসিসের পরবর্তী ছবি ‘কিলার্স অব দ্য ফ্লাওয়ার মুন’। ছবিটি আগামী বছর মুক্তি পাওয়ার কথা ছিল। প্রি প্রোডাকশনের কাজও সম্পন্ন হয়েছিল। শুটিং শুরু প্রস্তুতি চলছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে ছন্দপতন হয়েছে।

এমপায়ার ম্যাগাজিনে দেয়া সাক্ষাৎকারে স্করসিস বলেন, ‘এই কোভিড, এই মহামারী, সৃজনশীলতা নষ্ট করে দিয়েছে। ছবির জন্য যেই প্রস্তুতি নিয়েছিলাম, লকডাউনে দুই মাস বাড়িতে আটকে থেকে মনোযোগ অনেকটাই সরে গেছে।’

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ‘নতুন ছবির জন্য সৃজনশীল ছন্দে নিজেকে ফিরিয়ে আনার পথ খুঁজতে হবে, যেমনটা ছিল আইরিশম্যান-এর ক্ষেত্রে। কোনো অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যাওয়া যাবে না, সব কাজ বাদ দিতে হবে এবং নিজেকে রুমে আবদ্ধ করে প্রোজেক্টে মনোযোগ দিতে হবে।’

বিজ্ঞাপন

‘কিলার্স অব দ্য ফ্লাওয়ার মুন’ ছবিতে দেখা যাবে মার্টিন স্করসিসের প্রিয় দুই তারকা- রবার্ট ডি নিরো এবং লিওনার্দো ডি ক্যাপ্রিওকে।

ছবির শুটিং করা হবে নিউ মেক্সিকোতে। এছাড়াও কিছু দৃশ্য ওকলাহোমায় ধারণ করা হবে।

১৯২০ এর দশকের কাহিনী দেখানো হবে ছবিটিতে। ডেভিড গ্রানের বই কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন: দ্য ওসেজ মার্ডারস অ্যান্ড দ্য বার্থ অব দ্য এফবিআই অবলম্বনে তৈরি হতে চলেছে এই ছবি। ওসেজ ন্যাশন হত্যাকারীদের দেখানো হবে যারা তেল আবিষ্কার হওয়ার পরে একে একে নেটিভ আমেরিকান উপজাতিদের হত্যা করেছিলো। এই খুনিরা এফবিআইয়ের নজরে আসে এবং তদন্ত শুরু হয়।

বিজ্ঞাপন