চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কোনালের ফেসবুক পেজ ভেরিফায়েড হলো

ভেরিফায়েড হলো জনপ্রিয় কণ্ঠশিল্পী কোনালের ফেসবুক পেজ। সিঙ্গার বিভাগ থেকে গতকাল (সোমবার) সাড়ে ১০ টা নাগাদ যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার মেনলো পার্কে অবস্থিত ফেসবুক সদর দপ্তর থেকে কর্তৃপক্ষ তার পেজ ভেরিফায়েড স্বীকৃতি দিয়েছে।

কোনালের ফেসবুক পেজ এবং ব্যক্তিগত প্রোফাইল থেকে এ তথ্য জানানো হয়। পেজ ভেরিফায়েড হওয়ার পর কোনাল চ্যানেল আই অনলাইনকে বলেন, ফেসবুক আমার পেজ ভেরিফায়েড করেছে। এতে আমি উচ্ছ্বসিত ও সম্মানিত বোধ করছি।

এখন আমার নিজস্ব পেজটি ভেরিফায়েড হলো। মানুষ আমার নিজস্ব পেজ থেকে সঠিক তথ্য পাবেন। সহজেই ভুল তথ্য এড়িয়ে যেতে পারবেন। কারণ ভুয়া পেজ থেকে অনেক ভুয়া তথ্য ছড়ায়। কোনাল আরো বলেছেন, সবাইকে অনুরোধ করছি, ফেসবুকে আমার ভুয়া অ্যাকাউন্টগুলো আপনারা এড়িয়ে চলুন।

বিজ্ঞাপন

কোনাল জানান, প্রায় দুই বছর আগে তিনি এই পেজটি খুলেছিলেন। তবে অনেক আগে থেকেই ফেসবুকে তার নামে অসংখ্য ভুয়া পেজ আছে। তিনি এই পেজগুলো নিয়ে মাঝেমধ্যে বিব্রত অবস্থায় পড়তেন। এখন নিজের আসল পেজটি ভেরিফায়েড হওয়ায় অনেকটাই নিশ্চিন্ত তিনি।

কোনাল বলেন, এখন থেকে আমার সব কাজের আপডেট পাওয়া যাবে ভেরিফায়েড পেজে। প্রতিনিয়ত ছবি, গান, পুরাতন কিংবা নতুন গানের খোঁজখবর সবাই জানতে পারবেন ভেরিফায়েড পেজের মাধ্যমে। প্রয়োজন হলে লাইভেও আসবেন পেজ থেকে। কোনাল মনে করে, এতে করে দর্শকদের সঙ্গে তার যোগাযোগ আরও নিবিড় হবে।

যুক্ত থাকুন কোনালের ভেরিফায়েড পেজে : https://www.facebook.com/konalmusic/

বিজ্ঞাপন