চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কেমন হলো শাকিব-ফারিয়ার রসায়ন?

প্রথমবার একসঙ্গে শাকিব-ফারিয়া। মুক্তি পেল এই জুটির প্রথম গান ‘রসিক আমার’। আর তাতে মজেছেন নেট জগতের বাসিন্দারা…

জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান ও আলোচিত চিত্রনায়িকা নুসরাত ফারিয়া জুটির প্রথম ছবি ‘শাহেনশাহ’। অনেক অপেক্ষার পর প্রথমবার এক হওয়া এই দুই তারকার প্রথম গান ‘রসিক আমার’ এল ইউটিউবে।

সোমবার রাতে প্রকাশ পায় শাকিব-ফারিয়া জুটির প্রথম গান। তারপর থেকেই ইউটিউব, ফেসবুকসহ পুরো সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে গানটি। ১৫ ঘন্টার মধ্যে ভিউ হয়েছে প্রায় ৬ লাখ!

বিজ্ঞাপন

প্রতি মুহুর্তে হাজার হাজার দর্শক দেখছেন ‘রসিক আমার’ গানটি। কয়েক ঘন্টায় গানটি দেখে মন্তব্য করেছেন ৫ হাজারের বেশি দর্শক। সেখানে নেতিবাচক মন্তব্য চোখেই পড়েনি। গান দেখে দর্শক মন্তব্যের ঘরে নিজেদের মতামত জানিয়েছেন। বেশিরভাগ মন্তব্যে বলা হয়েছে ‘নাইস, ওয়াও, জোশ, পারফেক্ট, সুপার, অ্যাওসাম’ শব্দগুলেঅ। পাশাপাশি শাকিব-ফারিয়া দুজনের লুক ও নাচের প্রশংসা করতেও দেখা গেছে অনেককে।

‘রসিক আমার’ গানে কণ্ঠ দিয়েছেন কনা ও স্যাভি। এ গানের কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব। ‘শাহেনশাহ’ পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। তিনি কথা দিয়েছেন, ছবি ও গানে এক নতুন শাকিব খানকে হাজির করবেন। দর্শকদের মতে, তরুণ এই নির্মাতা তার কথা রেখেছেন।

এর আগে টিজার প্রকাশ হলে আলোচনা শুরু হয়েছিল। নতুন করে সোমবার প্রথম গান প্রকাশের পর ওই আলোচনায় ভিন্নমাত্রা যোগ হয়।

‘শাহেনশাহ’ প্রযোজনা করছে শাপলা মিডিয়া। শাকিব খান, নুসরাত ফারিয়া ছাড়াও ছবিতে অভিনয় করেছেন রোদেলা জান্নাত (নবাগত), মিশা সওদাগর, উজ্জ্বল,আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমি প্রমুখ।

ছবির ডিজিটাল কনটেন্ট পার্টনার লাইভ টেকনোলজিস। আগামী ২২ মার্চ দেশব্যাপী ‘শাহেনশাহ’ মুক্তি পাবে।

দেখে নিন ‘রসিক আমার’:

Bellow Post-Green View