চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কেমন আছেন সড়ক দুর্ঘটনায় চিকিৎসাধীন চার অভিনেতা?

সড়ক দুর্ঘটনার শিকার হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আলোচিত ওয়েব ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’র চার অভিনেতাসহ মোট পাঁচজন। বর্তমানে তাদের শারীরিক অবস্থা কেমন, জানতে উদগ্রীব ভক্ত অনুরাগীরা।

বৃহস্পতিবার দিবাগত রাতে রাজধানীর গুলশানে সড়ক দুর্ঘটনায় নাজিফা তুষি, শরিফুল রাজ, খায়রুল বাসার, জুনায়েদ বোগদাদি সহ নাফিস নামে রাজের এক বন্ধু মারাত্মক আহত হয়েছেন। দিনভর সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের সুস্থতা কামনায় লক্ষ্য করা গেছে অসংখ্য পোস্ট। এরমধ্যে সাধারণ ভক্ত অনুরাগী যেমন আছেন, তেমনি আছেন চলচ্চিত্র ও নাটকের মানুষেরা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

দুর্ঘটনার খবর জানাজানি হওয়ার পর থেকেই হাসপাতালে গিয়ে আহত অভিনেতাদের খোঁজ নিয়েছেন সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান থেকে শুরু করে অমিতাভ রেজা, রেদওয়ান রনি, সাজু মুনতাসির সহ অনেকেই।

দুর্ঘটনার পর থেকেই আহত অভিনেতাদের পাশে ছিলেন ‘নেটওয়ার্কের বাইরে’ খ্যাত নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। শুক্রবার সন্ধ্যার পর তিনি আহত অভিনেতাদের সর্বশেষ অবস্থার কথা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট করেন।

বিজ্ঞাপন

আরিয়ান বলেন, ‘জুনায়েদ আইসিইউতে আছে। কাল সার্জারি করবে। তবে আলহামদুলিল্লাহ, এখন শঙ্কামুক্ত। কথা বলতে পারছে। নাফিস (শরিফুল রাজের বন্ধু) আইসিইউতে আছে, সার্জারি লাগবে, তবে অবস্থা এখন উন্নতির দিকে। নাজিফা তুষির ঘাড়ের হাড় ডিসব্যালেন্স হয়ে গেছে। ডাক্তার তাকে পর্যবেক্ষণে রেখেছে। শরিফুল রাজের একটি হাতের জয়েন্ট ডিসব্যালেন্স হয়ে গেছে, ট্রিটমেন্ট চলছে। খায়রুল বাসারের বুকের পাজরের দুটি হাড় ভেঙ্গেছে, চিকিৎসা চলছে। সুস্থ আছে।’

সবার কাছে আহতদের জন্য দোয়া চেয়ে আরিয়ান বলেন, ‘প্রচণ্ড অস্থির আর মন খারাপ করা একটা সময়। আল্লাহ আমাদের ধৈর্য্য ধরে সবকিছু মোকাবিলা করার শক্তি দিক। আপনারা ওদের সবার জন্য দোয়া করবেন যেন ওরা সুস্থ হয়ে দ্রুত আমাদের মাঝে ফিরে আসে।’

প্রত্যক্ষদর্শীদের বর্ণনায় শুক্রবার সকালে গুলশানের দায়িত্বরত পুলিশ অফিসার গণমাধ্যমকে জানান, ‘গত রাত আড়াইটা-তিনটার দিকে দ্রুত গতিতে আসা একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বিদ্যুতের পিলারে ধাক্কা দেয়। গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। পরে পাশে থাকা গার্ডরা গাড়ির ভেতর থেকে পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সবাই আহত হয়। ভাগ্যক্রমে বেঁচে যান।’

সম্প্রতি দেশীয় ওটিটি প্লাটফর্ম চরকিতে মুক্তি পায় মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ওয়েব ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’। এতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন শরিফুল রাজ, খায়রুল বাসার, জুনায়েদ, ইয়াশ রোহান ও নাজিফা তুষিরা।

বিজ্ঞাপন