চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কেন সোশাল মিডিয়া ছাড়লেন আমির?

সোমবার (১৫ মার্চ) রাতে ফেসবুক ও ইনস্টাগ্রামে সামাজিক যোগাযোগ মাধ্যম ছাড়ার ঘোষণা দিয়েছিলেন বলিউড তারকা আমির খান। যার পর থেকেই দুঃখ ভারাক্রান্ত তার লক্ষ লক্ষ ভক্ত অনুরাগীরা।

কিন্তু কেন এই কঠিন সিদ্ধান্ত নিলেন অভিনেতা? সেটি নিয়ে ভক্তদের নানান প্রশ্নের উত্তরে এবার বলিউড হাঙ্গামাকে দেওয়া একটি সাক্ষাৎকারে মুখ খুলেছেন আমির।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বলিউড হাঙ্গামায় তিনি বলেছেন, আপনারা আপনাদের থিওরি খাটাবেন না। আমি আমার সূত্র অনুসারেই চলি। এমনিতেও আমি সচরাচর সোশাল মিডিয়াতে খুব বেশি একটিভ না। সে কারণেই মূলত এর থেকে সরে আসা। তবে এর মানে এই না যে আমি আপনাদের থেকে বিদায় নিচ্ছি। আপনাদের সাথে নিয়মিত যোগাযোগ হবে অন্য কোন মাধ্যম থেকে। সুতরাং, মন খারাপ না করে খুশি থাকার চেষ্টা করুন।

এর আগে ১৫ মার্চ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ‘শেষ’ পোস্টে আমির খান লিখেছেন, ‘আমার জন্মদিনে ভালোবাসা ও শুভেচ্ছা জানানোর জন্য ধন্যবাদ। আমার হৃদয় পূর্ণ। আরেকটি খবর হলো, এটাই সোশ্যাল মিডিয়ায় আমার শেষ পোস্ট। আমি এতদিন অ্যাকটিভ থাকলেও সিদ্ধান্ত নিয়েছি আর সোশ্যাল মিডিয়ায় থাকবো না। আগের মতোই যোগাযোগ থাকবে। আমির খান প্রোডাকশনের অফিশিয়াল চ্যানেল খোলা হয়েছে। তাই সব আপডেট সেখানেই পাবেন।’

আমির খানের পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। যেটি হলিউডের বিখ্যাত ‘ফরেস্ট গাম্প’ সিনেমার অফিসিয়াল রিমেক। গত বছর মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার জন্য সিনেমাটি এখনো মুক্তি পায়নি।