চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কেন্দ্রীয় শহীদ মিনারে হঠাৎ আতঙ্ক

কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মেডিকেল ভর্তি পরীক্ষা বাতিলের দাবিতে আন্দোলন চলাকালে গণমাধ্যমের গাড়ির ওপর বৈদ্যুতিক তারসহ একটি গাছ উপড়ে পড়ে আতঙ্কজনক অবস্থার তৈরি হয়। দুর্যোগপূর্ণ আবহাওয়ায় কারণে ওই ঘটনা ঘটেছে বলে জানা গেছে। তবে গাড়ির ভেতর কেউ ছিলো না বলে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

তবে বৈদ্যুতিক তারের স্ফুলিঙ্গ এবং পানি জমা রাস্তায় বিদ্যুতায়িত হয়ে কোনো রকম দুর্ঘটনা যাতে না হয় সেজন্য ঘটনাস্থলে সবাইকে সাবধান করেছে আন্দোলনকারীরা।

বিজ্ঞাপন

এমনকি ভারী বৃষ্টির মধ্যে ভিজে আন্দোলনকারী শিক্ষার্থীরা রাস্তায় পরে থাকা বৈদ্যুতিক তারের সামনে দাড়িয়ে বিভিন্ন যানবাহন ও পথচারীদেরকে সেখান থেকে দূরে রেখেছেন।

মেডিকেল ভর্তি পরীক্ষার বাতিলের দাবিতে সোমবার সকাল থেকেই শহীদ মিনারে অবস্থান নিয়েছেন তারা। আগামী ৬ অক্টোবরের মধ্যে দাবি মানা না হলে ৭ অক্টোবর সারা দেশে সর্বাত্মক ছাত্র ধর্মঘটের ডাক দিয়েছে প্রগতিশীল ছাত্রজোট এবং সাম্রাজ্যবাদবিরোধী ছাত্র ঐক্য। এবারের মেডিকেল ভর্তি পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস নিয়ে শুরু থেকেই অভিযোগ করে আসছেন ভর্তি পরীক্ষার্থী এবং অভিভাবকদের একটি অংশ।

ভর্তি পরীক্ষা বাতিল এবং আবার ভর্তি পরীক্ষার দাবিতে আন্দোলনের অংশ হিসেবে রোববার দুপুর থেকে শাহবাগে রাস্তা অবরোধ করেন তারা।

বিজ্ঞাপন