চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কৃষ্ণ সেজে বিতর্কিত ‘মীরাক্কেল’ খ্যাত মীর

মীর আফসার আলী। যিনি মীর নামেই সবার কাছে বেশি পরিচিত। ভারতীয় একটি বাংলা টেলিভিশনের ‘মীরাক্কেল’ এ উপস্থাপনা করেই ব্যাপক জনপ্রিয় তিনি। কিন্তু এবার মীরকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় উঠেছে সমালোচনার ঝড়!

শুক্রবার (২৩ আগস্ট) ছিল সনাতন ধর্মের মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী। আর এদিনেই নিজের ইনস্টাগ্রামে কৃষ্ণের সাজে নিজের একটি ছবি শেয়ার করেছিলেন মীর। যা নিয়েই মূলত ট্রল হওয়া থেকে শুরু করে নানা সমালোচনার সম্মুখীন হচ্ছেন তিনি।

বিজ্ঞাপন

ইনস্টাগ্রামে শেয়ার করা সেই ছবিটিতে দেখা যায়, কৃষ্ণের সাজে চশমা চোখে মীর এবং পাশেই রাধারূপী রিমঝিম মিত্র। ছবিটি শেয়ার করে ক্যাপশনে মীর লিখেন, ট্রলিং শুরু হোক। সাথে আরো লিখেছেন, এই ছবিটি ২০০৫ সালে তোলা। জি বাংলার হাউ মাউ খাউতে জন্মাষ্টমী স্পেশাল এপিসোডের জন্যই এমন সেজেছিলাম। তবে এখন নিজেরই ছবি দেখে অবাক লাগে, কীভাবে ওই বেশে এতক্ষণ ছিলাম!

মীরের এই ছবিটি প্রকাশ পাওয়ার পরপরই ব্যপক ভাবে ট্রলে হতে শুরু করেন তিনি। তবে এখানেই শেষ নয়, ছবি দেখে গর্জে উঠেছে কিছু কট্টর হিন্দুত্ববাদীরা।

একজন তো এমনও লিখেছেন, আমরা হিন্দুরা ধর্ম নিয়ে যথেষ্ট সহিষ্ণু। সেই জন্যই আমাদের দেব-দেবী নিয়ে মশকরা আমরা মেনে নেই। এমনকি কোনও অ-হিন্দু ব্যক্তি তা নিয়ে ঠাট্টা করলেও কোনও প্রতিক্রিয়া জানাই না। অন্যান্য ‘শান্তিপূর্ণ’ ধর্মের মতো করি না। -এই সময়

Bellow Post-Green View