চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কুড়িগ্রাম, জামালপুর ও ঝালকাঠিতে মনোনয়ন না পাওয়ায় বিক্ষোভ

কুড়িগ্রাম-২ এবং জামালপুর-৫ আসনে নিজেদের প্রত্যাশিত প্রার্থীকে মনোনয়ন দেওয়ার দাবিতে বিক্ষোভ সমাবেশ ও সড়ক অবরোধ করেছে আওয়ামী লীগ নেতাকর্মী ও সমর্থকরা।

অন্যদিকে ঝালকাঠি-১ আসনে বর্তমান সংসদ সদস্য বজলুল হক হারুনের দলীয় মনোনয়ন বাতিলের দাবি জানিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।

বিজ্ঞাপন

কুড়িগ্রাম শহরের জিরো পয়েন্টে কয়েক হাজার নেতাকর্মী সমাবেশ করে। সেসময় জেলা সদরের রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের কয়েক জায়গায় গাছের গুড়ি ও বিদ্যুতের খুঁটি ফেলে অবরোধ করে।

বিজ্ঞাপন

পরে পুলিশ গিয়ে রাস্তা থেকে নেতাকর্মীদের সরিয়ে দেয়। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সাবেক এমপি মোহাম্মদ জাফর আলীকে মনোনয়ন দেয়ার দাবি জানান বিক্ষোভকারীরা।

জামালপুর-৫ (জামালপুর সদর) আসনে রেজাউল করিম রেজনুকে মনোনয়ন দেওয়ার দাবিতে কাফনের কাপড় পরে শহরের প্রধান সড়কসহ বিভিন্ন জায়গায় সড়ক অবরোধ ও মানববন্ধন করেছে আওয়ামী লীগ নেতাকর্মীরা।

ঝালকাঠি-১ আসনে বজলুল হক হারুনকে এলাকায় অবাঞ্ছিত ঘোষণা করে রাজাপুর উপজেলা যুবলীগ। স্থানীয় থানার পাশে যুবলীগের কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি কয়েক দফায় পুলিশ বাধা দেয়। এ সময় যুবলীগ নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি হয়। পুলিশ লাঠিচার্জ করে মিছিলটি ছত্রভঙ্গ করে।

বিস্তরিত দেখুন ভিডিও রিপোর্টে:

Bellow Post-Green View