চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কুরুচিকর মন্তব্য শিবসেনা নেতার, প্রতিক্রিয়া জানালেন কঙ্গনা

শনিবার এক সাক্ষাৎকারে কঙ্গনার প্রতি ক্ষোভ প্রকাশ করতে গিয়ে গিয়ে শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত শালীনতার সীমা লঙ্ঘন করলেন। কঙ্গনাকে ‘হারামখোর মেয়ে’ বলেছেন তিনি। কঙ্গনাও কড়া জবাব দিয়েছেন।

সম্প্রতি এক টুইটে মুম্বাইকে পাকিস্তানের নিয়ন্ত্রণাধীন কাশ্মীরের সাথে তুলনা করেছেন কঙ্গনা। মুম্বাই পুলিশের উপর অনাস্থার কথাও জানিয়েছেন তিনি। এরপর থেকে মহারাষ্ট্র সরকার অর্থাৎ শিবসেনার সাথে বিরোধ তৈরি হয়েছে কঙ্গনার।

বিজ্ঞাপন

সঞ্জয় রাউতের মন্তব্যের প্রতিক্রিয়ায় কঙ্গনা টুইটারে লিখেছেন, “২০০৮ সালে এক মুভি মাফিয়া আমাকে উম্মাদ বলেছিলেন, ২০০৬ সালে আমাকে ডাইনি বলা হয়েছে, আর ২০২০ সালে মহারাষ্ট্রের মন্ত্রী আমাকে জনসম্মুখে ‘হারামখোর মেয়ে’ বললেন। আমি শুধু বলেছিলাম একটা খুনের পর আমি মুম্বাইতে থাকতে নিরাপদ বোধ করছি না। সেজন্য এই কথা শুনতে হলো।”

বিজ্ঞাপন

এর আগে কঙ্গনা টুইটারে জানিয়েছেন, অনেকেই তাকে মুম্বাই ঢুকতে না দেয়ার হুমকি দিচ্ছেন। তবে তিনি চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে জানিয়েছেন ৯ সেপ্টেম্বর মুম্বাই প্রবেশ করবেন তিনি। মুম্বাই এয়ারপোর্টে পৌঁছানোর সময়ও জানিয়ে দেবেন। কারও যদি সাহস থাকে তাহলে তাকে ঠেকাতে বলেছেন তিনি। টাইমস অব ইন্ডিয়া