চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কুমিল্লায় সাম্প্রদায়িক হামলার ঘটনা দুঃখজনক: প্রধানমন্ত্রী

কুমিল্লায় সাম্প্রদায়িক হামলার ঘটনাকে দুঃখজনক উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন: কোন ধর্মকেই হেয় করার অধিকার কারও নেই। এমনকি আইন নিজের হাতে তুলে না নেয়ার আহ্বান জানান প্রধানমন্ত্রী। আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

বৃহস্পতিবার কুমিল্লা জেলা আওয়ামী লীগ কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, এমন অনেকেই আছে যারা বাংলাদেশের উন্নয়ন দেখতে পারে না।

বিজ্ঞাপন

কুমিল্লা মহানগরীতে ১০ শতক জমির উপর নির্মিত আওয়ামী লীগ কার্যালয়ের ৯ তলা ভবনে রয়েছে মহানগর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের অফিস, কনফারেন্স হল, গেস্ট হাউজ, ক্যাফেটারিয়া, অগ্নি নির্বাপক ব্যবস্থাসহ অত্যাধুনিক সব সুযোগসুবিধা। দৃষ্টিনন্দন ভবনটিতে আধুনিক স্থাপত্যশৈলীর মিশেলে ইনডোরে আলোক চিত্রে তুলে ধরা হয়েছে দেশ ও দলের ইতিহাস। প্রতিটি ফ্লোরের নামকরণ করা হয়েছে বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদের নামে। ভবনের সামনে রয়েছে বঙ্গবন্ধুর প্রতিকৃতি।

গণভবন থেকে ভার্চুয়ালী যুক্ত হয়ে কার্যালয়ের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

বাংলাদেশের অগ্রযাত্রা যেন অব্যাহত থাকে সেদিকে সজাগ দৃষ্টি দিতে দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি। ফরিদপুরকে পদ্মা ও কুমিল্লাকে মেঘনা নামে বিভাগ করার কথাও জানান প্রধানমন্ত্রী। যদিও এতে আপত্তি জানিয়েছেন স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

বিজ্ঞাপন