চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কুমিল্লায় প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের মেয়েকে ‘খুন’

কুমিল্লার চান্দিনায় প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের মেয়েকে হত্যা করে নাটক সাজিয়েছে সোলেমান নামে এক ব্যক্তি। শুধু তাই নয়, তাকেও হত্যার চেষ্টা করা হয়েছে বলে দাবি করে নিজেই ফেঁসে গেছেন সোলেমান।

তার আগে নিজের মেয়ে সালমা আক্তারকে (১৪) হত্যার দায়ে নিজের ভাতিজাদের বিরুদ্ধে একটি হত্যা মামলাও করেছিলেন তিনি। পরে পুলিশের তদন্তে উঠে এসেছে- সালমাকে হত্যা করেছেন সোলেমান ও তার সহযোগীরা।

গলায় আঘাত নিয়ে সোলেমান কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আটক করা হয়েছে তার সহযোগী আরো ২ জনকে।

বিজ্ঞাপন

আজ বৃহস্পতিবার কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার এম তানভীর আহমেদ।

তিনি বলেন, চান্দিনার বসন্তপুর এলাকার সোলেমান মিয়ার সাথে তার ভাতিজা শাহজালাল ও শাহ কামালের দীর্ঘদিনের জমি সংক্রান্ত বিরোধ ও মামলা চলে আসছিলো। গত ১ অক্টোবর ভাতিজাদের ফাঁসাতে আরো কয়েকজনের সহযোগিতায় নিজের মেয়েকে শ্বাসরোধ ও হাত পায়ে ধারালো অস্ত্রের আঘাত করে পুকুরে ফেলে দেয় সোলেমান।

‘‘২ অক্টোবর স্থানীয়দের খবরে পুলিশ মরদেহটি উদ্ধার করে। এর পরেরদিন সোলেমান গলায় আঘাত দেখিয়ে তাকে হত্যা করার চেষ্টা হয়েছে বলেও নাটক সাজায়।’’

পুলিশ জানায়, সালমা হত্যায় জড়িত অভিযোগে সোলেমানের উকিল শ্বশুর আবদুর রহমান ও বন্ধু খলিলকেও গ্রেপ্তার করা হয়েছে। তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বিজ্ঞাপন