চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কীভাবে করোনাভাইরাসের সংস্পর্শে অমিতাভ?

লকডাউনের পর থেকে বাড়িতেই ছিলেন অমিতাভ বচ্চন। তাহলে করোনা সংক্রমণ হলো কী করে? এই প্রশ্নই ঘুরছে ভক্তদের মনে।

ভারতে করোনাভাইরাসের লকডাউনের পুরো সময়টাতে বাড়িতেই ছিলেন অমিতাভ বচ্চন। ঘরে সময় কাটাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত শেয়ার করেছেন নিজের আপডেট। পোস্ট করেছেন পুরানো এবং নতুন ছবি।

করোনাবিধি অনুযায়ী সরকারি নিয়মে তাকে শুটিংয়ে নিষেধ করা হয়েছে। কিন্তু তাই বলে অলস সময় কাটেনি অমিতাভ বচ্চনের। বাড়িতে বসেই করেছেন অনেকগুলো কাজ।

মার্চে করোনা সচেতনতা বাড়ানোর জন্য একটি ভিডিও শেয়ার করেছিলেন তিনি, যেটি বাড়িতেই ধারণ করা হয়েছে। এপ্রিলে তাকে দেখা গেছে বলিউড তারকদের নিয়ে নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ফ্যামিলি’তে। এই কাজের জন্যও বাড়িতেই ভিডিও চিত্র ধারণ করা হয়েছে তার।

মে মাসে ‘কৌন বনেগা ক্রোরপতি’ গেম শো এর বেশ কিছু প্রোমো তৈরি করেছেন তিনি। সেগুলোর শুটিং বাড়িতেই করা হয়েছে, দূরে বসে পরিচালনা করেছেন দঙ্গল এবং ছিচোড়ে ছবির নির্মাতা নিতেশ তিওয়ারি।

ফিল্ম ইন্ডাস্ট্রির এক সূত্রে জানা গেছে, প্রায় দশদিন আগে অমিতাভ বচ্চন একটি বিজ্ঞাপনের ডাবিং এর জন্য নিজের অফিসের ডাবিং স্টুডিওতে গিয়েছিলেন। সেটা মুম্বাইয়ের জুহুতে অবস্থিত তার বাড়ি জলসার পাশেই।

অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনও করোনা পজিটিভ। অভিষেক বাড়ির বাইরে গিয়েছিলেন কিনা সেই বিষয়ে কিছু জানানো হয়নি।

শনিবার রাতে টুইট করে অমিতাভ বচ্চন জানান যে, তিনি করোনাভাইরাসে আক্রান্ত। এদিনই তাকে ভর্তি করা হয় মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে। বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন তিনি। হিন্দুস্তান টাইমস