চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

স্কুলছাত্রীকে গলা কেটে হত্যার ঘটনায় স্বামী-স্ত্রী গ্রেপ্তার 

Nagod
Bkash July

গাজীপুরের কালিয়াকৈরে লিমু আক্তার লামিয়া নামে এক স্কুল ছাত্রীকে গলা কেটে হত্যা করেছে বাড়ির ভাড়াটিয়া। এঘটনায় ভাড়াটিয়া দম্পতিকে গ্রেপ্তার করা হয়েছে। গেলো রাতে পুলিশ নিহত শিশুর লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। 

নিহত লামিয়া গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সুত্রাপুর এলাকার সাহেব আলীর মেয়ে। লামিয়া স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী।

Sarkas

পুলিশ জানায়, তিনমাস আগে বগুড়া সদর উপজেলার ফুলবাড়ি উত্তরপাড়া এলাকার সুমন মিয়া ও তার স্ত্রী মিলি বেগম বাসা ভাড়া নিয়ে বসবাস করে। ৫ হাজার টাকা বাসা ভাড়া বাকি নিয়ে বাক বিতন্ডাও হয়। এতে ক্ষিপ্ত হয়ে সুমন ও তার স্ত্রী মঙ্গলবার সন্ধ্যায় বাড়ির পাশের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে লামিয়াকে জবাই করে হত্যার পর পাশের খালের পানিতে ফেলে দেয়।

পরিবারের লোকজন লামিয়ার নিখোঁজের বিষয়টি কালিয়াকৈর থানায় জানিয়ে, বাড়ির আশপাশে খুজাখুজি করছিল। এসময় ঘাতক সুমন পানির নীচে লামিয়ার লাশের উপর দাঁড়িয়ে বিভিন্ন দিকে খোঁজার জন্য পরাপমর্শ দেয়। পড়ে তাদের সন্দেহ হলে সুমনের কাছে গিয়ে তার পায়ের নীচ থেকে মৃতদেহ উদ্ধার করে স্থানীয়রা। পরে তাকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। পুলিশ তাদের জিজ্ঞাবাদে হত্যার বিষয়টি স্বীকার করে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান,স্বামী-স্ত্রী দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে।

BSH
Bellow Post-Green View