চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘কালা’ ছবির ট্রেলারে দুই মেগাস্টারের টক্কর

Nagod
Bkash July

সুপারস্টার রজনীকান্তের নতুন ছবি ‘কালা’। বেশ কিছুদিন আগে এর টিজার  মুক্তি পেলেও, এবার মুক্তি পেয়েছে ছবিটির ট্রেলার। দেড় মিনিটের এ ট্রেলার দেখেই মুগ্ধ হয়ে গেছে তার ভক্তকুল।

Reneta June

দক্ষিণের ম্যাগাস্টার বলতে যদি প্রথমেই কারো নাম আসে, সেটা যে রজনীকান্ত ছাড়া অন্য কেউ হতেই পারে না। বর্তমানে তার বয়স ৬৭। কিন্তু জনপ্রিয়তায় ভাটা তো দূরের কথা, যত দিন যাচ্ছে তত যেন নিজেকেই ছাপিয়ে যাচ্ছেন তিনি।

‘কালা’ ছবিতে শুধু দক্ষিণের এই সুপারস্টারের চমক দিয়েই শেষ হয়নি। রয়েছে আরেক ম্যাগাস্টার বলিউডের বর্ষীয়ান তারকা নানা পাটেকর।

এ ছবির ট্রেলারে রজনীকান্তের সরস উপস্থিতি দেখা গেছে। রাজনৈতিক ইস্যু নিয়ে নির্মিত ছবিটিতে তাকে যথারীতি অ্যাকশান দৃশ্যে দেখা যায়। সেই সাথে এই সুপারস্টাররের ডায়লগগুলো যথেষ্ট আগ্রহমূলক। ছবিটিতে নানা পাটেকরের উপস্থিতিও বেশ শক্তিশালী। আর তাইতো এবার দুই মেগাস্টারের টক্কর দেখতে যে উন্মুখ হবে সিনেমাপ্রেমীরা, তা বলাই বাহুল্য।

সোমবার নিজের টুইটার হ্যান্ডলে ছবিটির ট্রেলারের ইউটিউব লিঙ্ক শেয়ার করেন রজনীর মেয়ে জামাই ধানুশ। তার প্রোডাকশন হাউস ওয়ান্ডারবার স্টুডিওজ প্রযোজনা করছে ‘কালা’।

ছবিতে নানা-রজনী ছাড়াও রয়েছেন হুমা কুরেশি, সায়াজি শিন্ডে, অঞ্জলি পাতিলের মতো অভিনেতারাও।

ট্রেলার থেকে স্পষ্ট, রজনীর পরিচিত জমজমাট অ্যাকশন দেখা যাবে ছবিতে। তার সঙ্গে উপরি পাওনা, নানা পাটেকরের মতো শক্তিশালী অভিনেতার সঙ্গে রজনীর টক্কর।

সব কিছু ঠিক থাকলে আগামী ৭ জুন মুক্তি পাবে ছবিটি।

BSH
Bellow Post-Green View