চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

কালনা সেতু পরিদর্শনে সেতুমন্ত্রী, সঙ্গে সাংসদ মাশরাফী

Nagod
Bkash July

মধু সরকার,নড়াইল: দেশের প্রথম ছয় লেনের কালনা সেতু পরিদর্শন করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সেসময় তার সাথে ছিলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা ও সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তারা।

Reneta June

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তিনি কালনা সেতু দেখতে আসেন। মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী সময় দিলে অক্টোবরের যে কোনো দিন কালনা সেতু উদ্বোধন হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ অধিদপ্তর খুলনা অঞ্চলের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আসলাম আলী, গোপালগঞ্জ অঞ্চলের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সুরুজ মিয়া, কালনা সেতুর প্রকল্প পরিচালক শ্যামল কুমার, নড়াইলের পুলিশ সুপার সাদিরা খাতুন, প্রকল্প ব্যবস্থাপক আশরাফুজ্জামান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, লোহাগড়া উপজেলা আ’লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক ও লোহাগড়া পৌর মেয়র সৈয়দ মসিয়ূর রহমানসহ অনেকে।

সড়ক ও জনপথ অধিদপ্তরের ক্রস বর্ডার রোড নেটওয়ার্ক ইম্প্রুভমেন্ট প্রজেক্টের আওতায় জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সির (জাইকা) অর্থায়নে কালনা সেতু নির্মিত হয়েছে। কালনা সেতু চালু হলে গোপালগঞ্জ, ফরিদপুর, নড়াইল, যশোর, বেনাপোল, সাতক্ষীরাসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বেশ কয়েকটি জেলার কোটি কোটি মানুষ উপকৃত হবেন।

BSH
Bellow Post-Green View