চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কার ছবি আগলে রেখেছেন শুভ?

ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। পরিশ্রমী এই নায়ক একের পর এক চমক দেখাচ্ছেন। গেল বছরের শেষে ‘মিশন এক্সট্রিম’ মুক্তির পর নতুন বছরে প্রতীক্ষায় আছে বাংলাদেশ-ভারতের আলোচিত ছবি ‘বঙ্গবন্ধু’। আর এরমধ্যেই নতুন ছবি ‘নূর’ এর প্রথম লুকেই চমকে দিলেন এই নায়ক!

গেল বছরের সেপ্টেম্বরে ঘোষণা দিয়েই পাবনায় ‘নূর’ এর শুটিং শুরু করেছিলেন রায়হান রাফী। শাপলা মিডিয়া প্রযোজিত এই ছবির ফার্স্ট লুক প্রকাশিত হলো বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায়। যেখানে একেবারে নতুন লুকে ভক্ত অনুরাগীরা আবিস্কার করলো আরিফিন শুভকে।

পাগলা গারদে বসে আছেন শুভ। মানসিক হাসপাতালের পোশাক তার গায়েও। তিনি যেখানে বসে আছেন, তার পেছনে পলেস্তারা খসা দেয়ালে হিজিবিজি করে আঁকা একাধিক মানুষের অবয়ব। তিনি হাতে ধরে আছেন একজন নারীর ছবি, শাড়ি পরিহিত। ছবিটি জুম করে দেখলে বোঝা যায়, নারীটি চিত্রনায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশীর।

বিজ্ঞাপন

কী হয়েছে শুভ’র? ছবির মানুষটির সাথে তার কী সম্পর্ক? তিনি কি মানসিক রোগী? ভালোবাসার মানুষকে হারিয়ে কি তার এই অবস্থা? নাকি তিনি ভয়ঙ্কর কোনো ঘটনার শিকার? এসব প্রশ্নের আপাতত উত্তর নেই কারো কাছে।

সিনেমা সংশ্লিষ্টরা ‘নূর’ এর ফার্স্ট লুক নিয়ে কিছু না বললেও সামাজিক যোগাযোগ মাধ্যমে লুক শেয়ার করে ক্যাপশনে লিখছেন, ‘এই যে তুমি পাশেই আছো কিন্তু আমার কাছে নাই/ আমার মতো এমন জীবন কেউ কখনো বাঁচে নাই!’

নাম ভূমিকায় অভিনয়ের পাশাপাশি ‘নূর’ সিনেমার নির্বাহী প্রযোজকের দায়িত্বও পালন করছেন আরিফিন শুভ। আর পুরো সিনেমায় লগ্নী করছে শাপলা মিডিয়া।

‘নূর’ হচ্ছে আরিফিন ও ঐশী জুটির দ্বিতীয় সিনেমা। এর আগে তারা একসঙ্গে সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের পরিচালনায় তারকাবহুল ‘মিশন এক্সট্রিম’ সিনেমায় অভিনয় করেছেন। দুই কিস্তির এ সিনেমাটির দ্বিতীয় কিস্তি আগামী ঈদুল ফিতরে মুক্তির কথা রয়েছে।

বিজ্ঞাপন