চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

কার্গো বিমানের চাকায় লুকিয়ে আফ্রিকা থেকে নেদারল্যান্ডস

বিজ্ঞাপন

সাউথ আফ্রিকা থেকে ১১ ঘণ্টায় একটি মালবাহী কার্গো বিমানের চাকায় লুকিয়ে নেদারল্যান্ডসের আমস্টারডামে শিফোল বিমানবন্দরে পৌঁছেছে এক ব্যক্তি। শিফোল বিমানবন্দরে অবতরণকারী কার্গো বিমানের সামনের চাকার নিচে থেকে তাকে উদ্ধার করে পুলিশ।

বিবিসি জানায়, সাউথ আফ্রিকার জোহানেসবার্গ থেকে মালবাহী ওই বিমানের আমস্টারডামে পৌঁছাতে সময় লেগেছে প্রায় ১১ ঘণ্টা। বিমানটি নাইরোবিতে বিমানবন্দরে একবার যাত্রা বিরতি দিয়েছিল।

pap-punno

নেদারল্যান্ডস পুলিশ বলছে, ওই ব্যক্তির বয়স ও জাতীয়তা এখনও জানা যায়নি। এত উচ্চতায় ঠাণ্ডা এবং কম অক্সিজেনের কারণে দীর্ঘ ফ্লাইটে বেঁচে থাকা খুবই অস্বাভাবিক।

Bkash May Banner

রয়্যাল ডাচ মিলিটারি পুলিশের মুখপাত্র জোয়ানা হেলমন্ডস এএফপিকে বলেছেন, বিমানের সামনের চাকার অংশে ওই ব্যক্তিকে জীবিত পাওয়া গেছে এবং তাকে স্থিতিশীল অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছে। এটি বেশ লক্ষ্যণীয় যে লোকটি এখনও বেঁচে আছে ।

মালবাহী বিমান পরিচালনাকারী সংস্থা কার্গোলাক্সের একজন মুখপাত্র রয়টার্সকে ইমেইল বার্তায় ওই ব্যক্তির বিমানের চাকায় লুকিয়ে নেদারল্যান্ডসে পৌঁছানোর তথ্য নিশ্চিত করেছেন।

ফ্লাইটের তথ্য অনুসারে, রোববার জোহানেসবার্গ থেকে শিফোল যাওয়ার একমাত্র কার্গোলাক্স মালবাহী ফ্লাইটটি নাইরোবিতে থামে। ওই ব্যক্তি সাউথ আফ্রিকা নাকি কেনিয়া থেকে বিমানে উঠেছিলেন তা জানা যায়নি।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer