চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কাভানিকে এখনও বাদ দেয়নি উরুগুয়ে

টানা অনিশ্চিত খবরের মধ্যও উরুগুয়ে মেডিকেল স্টাফ এবং এডিনসন কাভানি নিজে কোয়ার্টার ফাইনালে খেলার আশা ছাড়েননি। ফ্রান্সের বিরুদ্ধে শুক্রবারের ম্যাচে শেষ পর্যন্ত কাভানি থাকবেন বলেই দলের এক ঘনিষ্ঠ সূত্র ইএসপিএন ফুটবলের ডিয়েগো মুনোজকে জানিয়েছে।

পর্তুগালের বিরুদ্ধে শেষ ষোলোর নকআউটপর্বের ম্যাচে জোড়া গোল করেন কাভানি। কিন্তু ওই ম্যাচেই কাফ ইনজুরিতে পড়েন পিএসজি তারকা। তারপর থেকেই খবর, ফরাসিদের বিরুদ্ধে শেষ আটের ম্যাচে খেলতে পারছেন না তিনি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

৩১ বছরের কাভানি বৃহস্পতিবার অল্প অল্প অনুশীলন করেছেন। যদিও দলের অন্যদের থেকে আলাদাভাবেই অনুশীলন করেছেন তিনি। ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে কাভানির ফেরার সময় সম্পর্কে স্পষ্ট করে কিছু বলেননি কোচ অস্কার তাবারেজও।

তাবারেজ শুধু বলেছেন, ‘আমাদের জন্য তিনি গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়। আগের ম্যাচগুলোতে দারুণ খেলেছেন। দলে ফিরে নিজের স্বপ্ন পূরণ করতে কঠোর পরিশ্রম করছেন।’

কাভানির খেলা না খেলার ব্যাপারটা অস্পষ্ট রেখে তাবারেজের সংযোজন, ‘কাভানিকে নিয়ে আমি আর বেশি কিছু বলতে চাচ্ছি না। ম্যাচে কে খেলবেন, আর কে খেলবেন না সেটা নিয়েও কথা বলতে চাই না। আপনাদের সব তথ্য না দিতে পারার জন্য দুঃখিত।’

Bellow Post-Green View