চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কানের উদ্বোধনীতে নজর কাড়লেন দীপিকা

কান চলচ্চিত্র উৎসবে একাধিক বার লাস্যময়ী চেহারায় ধরা দিয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। তবে এই বছরটি অন্য সকল বছরের তুলনায় অবশ্যই আলাদা দীপিকার কাছে। কেননা এবার অতিথি নয়, বিচারকের আসনে কানে উপস্থিত হয়েছেন দীপিকা।

৭৫তম কান চলচ্চিত্র উৎসবে মোট ন’জন জুরি বা বিচারক রয়েছেন। যাদের মধ্যে আছেন দীপিকা। সোমবার (১৭ মে) পর্দা উঠলো পৃথিবীর প্রভাবশালী কান চলচ্চিত্র উৎসবের ৭৫তম আসরের। সন্ধ্যা ৭টায় (বাংলাদেশ সময় রাত ১১টা) অনুষ্ঠানটি শুরু হয়। সেখানেও সেন্টার অফ অ্যাট্রাকশন হয়েই রইলেন দীপিকা!

Reneta June

উদ্বোধনী সন্ধ্যায় বলিউডের এই ডিভা সেজেছিলেন সব্যসাচীর ডিজাইন করা শাড়িতে। কালো আর গোল্ডেনের কম্বিনেশন আরও মোহময়ী করে তুলেছিল এই বলি তারকাকে। সঙ্গে চোখের মেক-আপ ছিল নজরকাড়া। গোল্ডেন ব্যান্ড দিয়ে উঁচু করে দীপিকা চুল বেঁধেছিলেন। আর কানে পরেছিলেন কাঁধ পর্যন্ত ঝোলা জমকালো দুল। সবমিলিয়ে দীপিকা পাডুকোনের কানের সাজ আরও ঝলমলে করে তুলেছে এই অনুষ্ঠানের উদ্বোধন মঞ্চকে।

বিজ্ঞাপন

এছাড়াও প্রথমবারের মত কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে ঝলক মিললো অভিনেত্রী উর্বশী রাউতেলা, পূজা হেগড়ে, তামান্না ভাটিয়ার মত গ্ল্যামারদের। উৎসবের প্রথম দিনেই লাস্যময়ী লুকে ধরা দিয়েছেন বলি সুন্দরীরা।

এদিন সাদা কাঁধ খোলা গাউনে সকলের নজর কেড়েছেন উর্বশী। অন্যদিকে সাদা-কালো গাউনে বোল্ড লুকে ধরা দিয়েছেন তামান্না ভাটিয়া।

পূজা-তামান্না-উর্বশী ছাড়াও চলতি বছর কানে উপস্থিত থাকছেন মিউজিক কম্পোজার এআর রহমান, অভিনেতা আর মাধবন, নওয়াজউদ্দিন সিদ্দিকি, পরিচালক শেখর কাপুর, অভিনেত্রী নয়নতারা, ঐশ্বর্য রায় বচ্চন-এর মতো ভারতীয় তারকারা। ১২ দিনের এই আয়োজন শেষ হবে আগামী ২৮ মে।