চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দশ দিনের রিমান্ডে কাউন্সিলর মঞ্জু

Nagod
Bkash July

অস্ত্র ও মাদক আইনে করা দুই মামলায় ঢাকা দক্ষিণ সিটি করপরেশনের ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ময়নুল হক মঞ্জুকে ১০ দিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

Reneta June

শুক্রবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। ওয়ারী থানায় অস্ত্র ও মাদক আইনে করা দুই মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাতদিন করে ১৪ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মণ্ডল অস্ত্র মামলায় ৫ দিন ও মাদক মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বৃহস্পতিবার রাতে র‍্যাব বাদী হয়ে রাজধানীর ওয়ারী থানায় মামলা দুটি দায়ের করে।

র‍্যাব-৩ এর অপারেশন অফিসার অতিরিক্ত পুলিশ সুপার এ. বি. এম. ফয়জুল ইসলাম চ্যানেল আই অনলাইনকে জানান: কাউন্সিলর মঞ্জুর কার্যালয় থেকে অস্ত্র ও মাদক উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে দুটি মামলা দায়ের করা হয়েছে। ওয়ারী থানায় দায়ের করা মামলা নম্বর- ২৬ ও ২৭।

বৃহস্পতিবার দুপুরে চলমান শুদ্ধি অভিযানের অংশ হিসেবে নিজের কার্যালয় থেকে ময়নুল হক মঞ্জুকে আটক করে র‍্যাব -৩। এসময় তার কার্যালয় থেকে দুইটি আগ্নেয়াস্ত্র, মাদক ও নিষিদ্ধ ওষুধ উদ্ধার করা হয়।

র‍্যাব জানায়: কাউন্সিলর মঞ্জু চাঁদাবাজির মাধ্যমে কোটি কোটি টাকা অবৈধভাবে অর্জন করেছেন এবং সেসব অর্থ আমেরিকায় বসবাসরত পরিবারের কাছে হুন্ডির মাধ্যমে পাচার করেছেন বলে অভিযোগ রয়েছে। চাঁদাবাজি, দখলবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ড ছিলো মঞ্জুর আয়ের উৎস।

BSH
Bellow Post-Green View