চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কলেজ ছাত্রী মুক্তা হত্যা মামলার আসামী গ্রেপ্তার

ঝালকাঠি সরকারি মহিলা কলেজের ছাত্রী বেনজির জাহান মুক্তার (১৯) হত্যাকারী সোহাগ মীরাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার চাকামইয়া গ্রামের ফুপুর বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। নলছিটি ও কলাপাড়া থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

বিজ্ঞাপন

গ্রেপ্তার করা সোহাগ মীরা পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নিশানবাড়িয়া গ্রামের আবদুস ছোবাহান মীরার ছেলে।

বিজ্ঞাপন

শুক্রবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (রাজাপুর-কাঁঠালিয়া সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা, নলছিটি থানার ওসি মো. সাখাওয়াত হোসেন ও ওসি (তদন্ত) আবদুল হালিম তালুকদার।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ৪ ফেব্রুয়ারি দুপুরে ঝালকাঠির নলছিটির বারইকরণ গ্রামের বাড়ি থেকে ফোনে ডেকে নিয়ে সামনের সড়কে ঝালকাঠি সরকারি মহিলা কলেজের বিএ প্রথম বর্ষের ছাত্রী বেনজির জাহান মুক্তাকে কুপিয়ে হত্যা করা হয়। প্রেমের সম্পর্ক ভেঙে দেওয়ায় কলাপাড়ার নিশানবাড়িয়া গ্রামের সোহাগ মীরা এ হত্যাকাণ্ড ঘটায় বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়।

এ ঘটনায় নিহত মুক্তার বাবা পরের দিন দুপুরে নলছিটি থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর র‌্যাব, পুলিশ ও ডিবি পুলিশের তিনটি টিম আসামীকে গ্রেপ্তারের চেষ্টা করে। অবশেষে ফুপুর বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম।

Bellow Post-Green View