চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কর্মহীন অসহায়দের মাঝে সেনাবাহিনীর উপহার সামগ্রী বিতরণ

করোনাভাইরাসের সংক্রমণে বর্তমান পরিস্থিতি মোকাবিলায় কর্মহীন অসহায় ও দুস্থ মানুষদের উপহার সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

শনিবার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম খানের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশে চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদের নির্দেশে বরাবরের মত অসহায় ও দুঃস্থ মানুষদের জন্য মানবিক সহায়তা অব্যাহত রেখেছে বাংলাদেশ সেনাবাহিনী।

এরই অংশ হিসেবে গত সপ্তাহে (৩০ এপ্রিল হতে ০৬ মে পর্যন্ত) দেশব্যাপী সেনাবাহিনীর রামু সেনানিবাস, বগুড়া সেনানিবাস, ঘাটাইলের শহীদ সালাহউদ্দিন সেনানিবাস, চট্টগ্রাম সেনানিবাস, রাংগামাটি ও খাগড়াছড়ি রিজিয়নের অধিনস্থ বিভিন্ন ইউনিট, কুমিল্লা সেনানিবাস, রংপুর সেনানিবাস, ঢাকা সেনানিবাসস্থ আর্মি এমপি ইউনিট এবং মিরপুর সেনানিবাসস্থ ৬ স্বতন্ত্র এডিএ ব্রিগেড কর্তৃক সেনানিবাস সংলগ্ন পার্শ্ববর্তী এলাকাসমূহে সর্বমোট তিন হাজার ২৭৯টি অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে চাল, ডাল, চিনি, তেল, আটা ছোলা, আলু, পেঁয়াজ, সাবান ও লবণ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিতরণ করা হয়।

করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বাংলাদেশ সেনাবাহিনীর এই মানবিক সহায়তা ভবিষ্যতেও চলমান থাকবে।

বিজ্ঞাপন