চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনা সন্দেহে মারা যাওয়া আওয়ামী লীগ নেতার করোনা ‘নেগেটিভ’

টাঙ্গাইলের গোপালপুরে জ্বর, শ্বাসকষ্ট নিয়ে মারা যাওয়া আওয়ামী লীগ নেতা করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন না। তাঁর মৃত্যুর পর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল, ফলাফল নেগেটিভ এসেছে। 

টাঙ্গাইলের সিভিল সার্জন মো. ওয়াহিদুজ্জামান শুক্রবার এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞাপন

জ্বর, শ্বাসকষ্ট নিয়ে মারা যাওয়া আওয়ামী লীগ নেতা গোপালপুর উপজেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক এবং টাঙ্গাইল জেলা পরিষদের নির্বাচিত সদস্য ছিলেন।  তিনি গত সোমবার মারা যান।  পরে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম তাঁর নমুনা সংগ্রহ করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

পরে বিশেষ ব্যবস্থায় গোপালপুরের মাকুল্লা গ্রামের কবরস্থানে দাফন করা হয় এবং বাড়ি লকডাউন করা হয়।

এ ছাড়া টাঙ্গাইলে এ পর্যন্ত মোট ১৮৬ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। এর মধ্যে ৯৬ জনের পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। এতে শুধু মির্জাপুর উপজেলার একজন করোনায় আক্রান্ত হয়েছেন।  বাকি ৯৫ জনের পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে।  মির্জাপুরে করোনায় আক্রান্ত ওই ব্যক্তি নারায়ণগঞ্জের একটি ক্লিনিকে চাকরি করতেন।  তিনি বর্তমানে ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

অন্যদিকে টাঙ্গাইলের ঘাটাইলে একজনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে। তবে তার নমুনা জেলা ও উপজেলা থেকে পাঠানো হয়নি। তিনি সম্ভবত ঢাকায় নমুনা দিয়েছিলেন। যেকারনে তার সঠিক কোন তথ্য এখনো আমাদের হাতে নেই। তিনি ঠিকানা হিসাবে টাঙ্গাইলের ঘাটাইল ব্যবহার করায় ঝটিলতা তৈরি হয়েছে। তবে তার অবস্থান নিশ্চিতে আমরা কাজ করে যাচ্ছি। দ্রুতই তার সঠিক ঠিকানা ও অবস্থান বের করা যাবে।