চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনা মুক্ত নাসির উদ্দিন ইউসুফ

গেল মাসের ৩০ তারিখে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও চলচ্চিত্র নির্মাতা নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু। তবে বর্তমানে তিনি করোনা মুক্ত। এমনটাই জানিয়েছেন তার স্ত্রী শিমুল ইউসুফ ও মেয়ে এশা ইউসুফ।

রবিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে নাসির উদ্দিন ইউসুফের করোনা নেগিটিভ আসার খবরটি জানান তারা। মেয়ে এশা ইউসুফ বলেন, বাবার করোনা নেগেটিভ আসলেও পুরোপুরি সুস্থ নন। আরো দুদিন হাসপাতালে থাকতে হবে।

বিজ্ঞাপন

তবে বাবার করোনা আক্রান্ত হওয়ার খবরে দেশ-বিদেশের অসংখ্য মানুষ উৎকণ্ঠিত হয়ে নিয়মিত খবর নেয়ায় তাদের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি। বলেন, ‘মানুষের ভালোবাসা মানুষকে বাঁচায়, এ সত্য আমরা বিশ্বাস করি।’

দেশের সাংস্কৃতিক অঙ্গনে খ্যাতিমান নাম নাসির উদ্দিন ইউসুফ। ঢাকা থিয়েটার ও বাংলাদেশ গ্রাম থিয়েটারের প্রতিষ্ঠাতা তিনি। চলচ্চিত্র নির্মাণেও দারুণ দক্ষতা দেখিয়েছেন। ‘গেরিলা’ চলচ্চিত্রের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেন। তার নির্মাণে সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘আলফা’। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই ছবিটি দেশ-বিদেশের বিভিন্ন চলচ্চিত্র উৎসবে দারুণ প্রশংসিত হয়।

করোনার শুরু থেকেই ব্যক্তি উদ্যোগ ও থিয়েটারের পক্ষ থেকে রাজধানীসহ দেশব্যাপী অসচ্ছ্বল মানুষের পাশে দাঁড়াতে দেখা যায় নাসির উদ্দিন ইউসুফকে।