চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনা থেকে সেরে উঠেছি, আমি এখন অনেক শক্তিশালী: ডোনাল্ড ট্রাম্প

ফ্লোরিডায় নির্বাচনী প্রচারণায় মার্কিন প্রেসিডেন্ট

করোনা নেগেটিভ হয়ে আবার নির্বাচনী প্রচারণায় ফিরলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সোমবার তিনি ফ্লোরিডার স্যানফোর্ডে হাজার হাজার সমর্থকদের সমাবেশে অংশ নেন।

বিবিসি জানায়, ফ্লোরিডায় সমাবেশে অংশগ্রহণের আগে ট্রাম্প করোনাভাইরাস পরীক্ষায় নেগেটিভ হয়েছেন।

বিজ্ঞাপন

হোয়াইট হাউসের চিকিৎসকরা জানান, র‍্যাপিড টেস্ট কিটে ট্রাম্পের করোনা টেস্ট রিপোর্ট নেগেটিভ পাওয়া গেছে। তার মানে মহামারিতে আক্রান্ত হওয়ার ১০ দিনের মাথায় সুস্থ হয়ে উঠেছেন মার্কিন প্রেসিডেন্ট।

ফ্লোরিডার সমাবেশে উচ্ছ্বসিত ট্রাম্প সমর্থকদের উদ্দেশে বলেন: আমি করোনা থেকে সেরে উঠেছি। তারা বলছে, আমার মধ্যে এখন প্রতিরোধক্ষমতা গড়ে উঠেছে।  আমি এখন নিজেকে অনেক শক্তিশালী অনুভব করছি।

বিজ্ঞাপন

সমাবেশে ট্রাম্প বলেন: আমি এখানে হাঁটবো। এখানকার সবাইকে চুমু দেবো। আমি ছেলেদের এবং সুন্দর নারীদের চুমু দেবো, আপনাদের সবাইকে বড় করে চুমু দেবো।

ফ্লোরিডার সমাবেশের সমর্থকদেরও বেশ উচ্ছ্বসিত দেখা যায়। তারা কাঁধে কাঁধ রেখে ট্রাম্পের বক্তব্য শোনেন।

আগামী ৩ নভেম্বর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে শেষ মুহুর্তে প্রচারণায় অংশ নিতে মরিয়া হয়ে উঠেছিলেন ট্রাম্প। তিনি চারদিনের মধ্যে চারটি গুরুত্বপূর্ণ অঙ্গরাজ্যে প্রচারণায় অংশ নেবেন, তার মধ্যে প্রথমটি হলো ফ্লোারিডা।

এর আগে হাসপাতালে থেকে ছাড়া পেয়ে হোয়াইট হাউসের বারান্দা থেকে সমর্থকদের উদ্দেশে ভাষণ দেন ট্রাম্প।

গত ২ অক্টোবর ট্রাম্পের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রথম প্রকাশ পায়। সে সময় জানা যায় যে, মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পও করোনায় আক্রান্ত হয়েছেন।  তবে মাত্র তিন রাত হাসপাতালে থেকে তিনি হোয়াইট হাউসে ফিরে আসেন।