চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

করোনা জয় করে যুক্তরাষ্ট্রে ফিরলেন টম হ্যাঙ্কস ও রিটা উইলসন

Nagod
Bkash July

করোনা মুক্ত হয়ে অস্ট্রেলিয়া থেকে যুক্তরাষ্ট্রে ফিরেছেন হলিউড তারকা টম হ্যাঙ্কস ও রিটা উইলসন। সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য নিজ বাড়িতে অবস্থান করছেন এই তারকা জুটি।

টুইটারে টম হ্যাঙ্কস লিখেছেন, ‘আমরা এখন ঘরে। আমেরিকার অন্যদের মতোই ছাদের নিচে আশ্রয় নিয়েছি এবং সামাজিক দূরত্ব বজায় রাখছি। অস্ট্রেলিয়ার সবাইকে ধন্যবাদ যারা আমাদের দেখাশোনা করেছেন। তাদের যত্ন এবং পরামর্শের কারণেই যুক্তরাষ্ট্রে ফিরতে পারলাম। যারা শুভকামনা জানিয়েছেন তাদেরকেও অনেক ধন্যবাদ।’

৬৩ বছর বয়সী অভিনেতা টম হ্যাঙ্কস টুইটারে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন। ক্লান্তি, শরীর ব্যথা ও জ্বর অনুভূত হওয়ায় তারা করোনা টেস্ট করিয়েছেন এবং রিপোর্ট পজিটিভ এসেছে।

চিকিৎসার জন্য টম হ্যাংকস ও তার স্ত্রী রিটা উইলসনকে অস্ট্রেলিয়ার পূর্বাঞ্চলের একটি হাসপাতালে রাখা হয়েছিল। করোনার চিকিৎসা নেয়ার পর শঙ্কামুক্ত হয়ে হাসপাতাল থেকে ছাড় পেয়ে তারা কুইন্সল্যান্ডের একটি বাড়িতে কোয়ারেন্টাইনে ছিলেন।

প্রয়াত পপস্টার এলভিস প্রেসলির জীবনের উপর একটি ছবির শুটিংয়ের জন্য অস্ট্রেলিয়ায় আছেম টম হ্যাংকস। ছবিতে তিনি এলভিসের ম্যানেজারের ভূমিকায় অভিনয় করছেন।

BSH
Bellow Post-Green View