চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনায় হারানো বন্ধুকে নিয়ে নতুন তথ্য দিলেন লারা দত্ত

গেল মার্চ মাসের মাঝামাঝিতে আমেরিকাতে অবস্থানরত খুব কাছের এক বন্ধুকে হারান বলিউড অভিনেত্রী লারা দত্ত। তিনি মূলত মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েই মারা গেছেন। তবে এবার সেই বন্ধুর মৃত্যু সম্পর্কে লারা জানিয়েছেন চমকে যাওয়ার মতো এক তথ্য।

ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্থান টাইমসকে দেওয়া এক বিবৃতিতে লারা জানান, গেল মার্চের মাঝামাঝিতে আমরা আমাদের এক বন্ধুকে হারাই, যিনি কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মারা গেছেন। তার এই মৃত্যুকে আমরা কোন ভাবেই মানতে পারছি না। কারণ, তার স্বাস্থ্যগত কোন সমস্যাই ছিল না। যেখানে করোনা সংক্রান্ত সকল বিবৃতিতে বার বার বলা হচ্ছে করোনায় মৃত্যু ঝুঁকি তাদেরই বেশি যাদের শারিরীক নানান সমস্যা রয়েছে।

বিজ্ঞাপন

তিনি আরো জানান, আক্রান্ত হওয়ার মাত্র ১৭ দিনের মাথায় মারা যান আমাদের সেই বন্ধু। যা বিশ্বাস করাও কঠিন ছিল আমাদের জন্য। সুতরাং, এমনটা ভাববেন না যে শারীরিক কোন সমস্যা না থাকলে করোনায় আক্রান্ত হওয়ার কিংবা মারা যাওয়ার কোন শঙ্কা নেই।

বিজ্ঞাপন

লারা বলেন, যে কোন বয়সের ব্যক্তি, যে কোন সময়েই আক্রান্ত হতে পারে। কাল কী হবে তার নিশ্চয়তা আপনাকে কেউ দিতে পারবে না। সুতরাং, সতর্ক থাকুন, ঘরে থাকুন, সুস্থ থাকুন।