চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনায় মারা গেলেন রাহুল বোহরা, চিকিৎসায় গাফিলতির অভিযোগ শেষ ফেসবুক পোস্টে

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ভারতের ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয় অভিনেতা রাহুল বোহরা। তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন পরিচালক-চিত্র নাট্যকার অরবিন্দ গৌর।

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর তাহিরপুরের একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন রাহুল বোহরা। সেখান থেকে পরে আয়ুষ্মান হাসপাতালে ভর্তি হন। মৃত্যুর আগে ফেসবুকে কয়েকটি পোস্ট করেছেন তিনি। সেখানে চিকিৎসার গাফিলতির অভিযোগ তুলেছেন অভিনেতা।

বিজ্ঞাপন

শনিবার ফেসবুকে নরেন্দ্র মোদি ও দিল্লির উপ মুখ্যমন্ত্রী মনীষ সিসোদিয়াকে ট্যাগ করে রাহুল লিখেছেন, ‘ভালো চিকিৎসা পেলে হয়তো আমি বেঁচে যেতাম। শিগগির আবার জন্ম নেব আর ভালো কাজ করবো। এবার সাহস হারিয়ে ফেলেছি।’

গত সপ্তাহে করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেতা। নিজের জন্য অক্সিজেন এবং বেডের সন্ধান করতে ফেসবুকে পোস্ট করেছিলেন তিনি। পোস্টে লিখেছিলেন, ‘আমি করোনা পজিটিভ। প্রায় চারদিন ধরে ভর্তি রয়েছি হাসপাতালে। কিন্তু সুস্থ হওয়ার কোনো নাম নেই। এমন কোনো হাসপাতাল আছে যেখানে অক্সিজেন-বেড পাব? কারণ আমার অক্সিজেন লেভেল নীচের দিকে নামছে। আর কেউ দেখারও নেই। দিল্লি-তে আমি অনেক কঠিন পরিস্থিতির মুখে পড়ে এই পোস্ট করছি। কারণ বাড়ির লোক কিছু সামলাতে পারছে না’।

ওয়েবসিরিজ ও ইউটিউবার হিসেবে জনপ্রিয় রাহুল বোহরা। চিকিৎসায় গাফিলতির অভিযোগ তুলেও মেলেনি সাহায্য। শেষে চলেই যেতে হলো।

বিজ্ঞাপন