চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনায় বাবা হারালেন কণ্ঠশিল্পী কোনাল

মহামারী করোনায় এবার বাবা হারালেন চ্যানেল আই সেরাকণ্ঠ খ্যাত শিল্পী সোমনুর মনির কোনাল। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন…)।

কোনালের বাবার নাম মনির হোসেন মন্টু। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৩ বছর।

বিজ্ঞাপন

খবরটি চ্যানেল আই অনলাইনকে নিশ্চিত করেন কোনালের স্বামী, বিনোদন সাংবাদিক মনজুর কাদের জিয়া। তিনি জানান, দেড় সপ্তাহ ধরে করোনার সাথে লড়াই করছিলেন কোনালের বাবা। শ্বাসকষ্ঠ তীব্র হওয়ায় তাকে ভেন্টিলেটরে রাখা হয়েছিলো। শেষ পর্যন্ত করোনার কাছে পরাজিত হলেন তিনি।

জিয়া জানান, ঢাকা থেকে কোনালের বাবার মরদেহ নিয়ে যাওয়া হচ্ছে মানিকগঞ্জের সিঙ্গাইরে। সেখানে মাগরিবের পর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাদা-দাদীর পাশে হবে দাফন। এসময় তিনি সবাইকে কোনালের বাবা ও তার পরিবারের জন্য দোয়া প্রার্থনা করেন।

পরিবারসহ দীর্ঘদিন ধরেই কুয়েতে অবস্থান করছিলেন মনির হোসেন মন্টু। সেখানে তিনি মিনিস্ট্রি অব ইন্টেরিয়রে কর্মরত ছিলেন। কুয়েতে সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনগুলোর সঙ্গে ওতপ্রোভাবে জড়িত ছিলেন কোনালের বাবা। ছিলেন ‘ঋতুরঙা শিল্পী গোষ্ঠী’র প্রতিষ্ঠাতা সভাপতি, বঙ্গবন্ধু পরিষদ কুয়েতের সেক্রেটারি এবং কুয়েতের বৃহত্তর ঢাকা সমিতির সভাপতি।