চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে নাসির উদ্দিন ইউসুফ

করোনায় আক্রান্ত হয়েছেন মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও চলচ্চিত্র নির্মাতা নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু

করোনায় আক্রান্ত হয়েছেন মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও চলচ্চিত্র নির্মাতা নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু। খবরটি চ্যানেল আই অনলাইনকে তিনি নিজেই নিশ্চিত করেন। 

শনিবার সন্ধ্যায় তিনি বলেন, বুধবার জ্বরে আক্রান্ত হওয়ার পরদিন একটি বেসরকারি হাসপাতালে নমুনা জমা দিয়েছিলেন। শুক্রবার রিপোর্ট পজিটিভ আসায় এদিন বিকেলেই হাসপাতালে ভর্তি হন।

বিজ্ঞাপন

বর্তমানে নিজের শারীরিক অবস্থার কথা জানিয়ে ‘একাত্তরের যিশু’ খ্যাত এই নির্মাতা বলেন, শরীরের খুব একটা ইম্প্রুভমেন্ট নাই। শরীর দুর্বল লাগছে এই মুহূর্তে। গতকাল থেকে বিভিন্ন টেস্ট শুরু হয়েছে, আজকে রাতের মধ্যে সব টেস্ট শেষ হবে; আর রেজাল্ট পাবো আগামিকাল (রবিবার)। এরপর পরবর্তী করণীয় সম্পর্কে জানা যাবে।

করোনার শুরু থেকেই ব্যক্তি উদ্যোগ ও থিয়েটারের পক্ষ থেকে রাজধানীসহ দেশব্যাপী অসচ্ছ্বল মানুষের পাশে দাঁড়াতে দেখা যায় নাসির উদ্দিন ইউসুফকে।

দেশের সাংস্কৃতিক অঙ্গনে খ্যাতিমান নাম নাসির উদ্দিন ইউসুফ। ঢাকা থিয়েটার ও বাংলাদেশ গ্রাম থিয়েটারের প্রতিষ্ঠাতা তিনি। চলচ্চিত্র নির্মাণেও দারুণ দক্ষতা দেখিয়েছেন। ‘গেরিলা’ চলচ্চিত্রের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেন। তার নির্মাণে সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘আলফা’। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই ছবিটি দেশ-বিদেশের বিভিন্ন চলচ্চিত্র উৎসবে দারুণ প্রশংসিত হয়।