চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনায় আক্রান্ত তেলেগু মেগাস্টার চিরঞ্জীবী

করোনায় আক্রান্ত হয়েছেন তারকা অভিনেতা রামচরণের বাবা ও তেলেগু মেগাস্টার চিরঞ্জীবী। সোমবার (৯ নভেম্বর) নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন। 

আপাতত চিরঞ্জীবী তার নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। যদিও তার শরীরে করোনার তেমন কোন উপসর্গ নেই।

বিজ্ঞাপন

টুইটে চিরঞ্জীবী জানিয়েছেন, ‘আচার্য’র শুটিং-এর আগে প্রোটোকল মেনে করোনা পরীক্ষা করিয়েছিলাম। দুর্ভাগ্যজনকভাবে রিপোর্ট পজিটিভ এসেছে। বর্তমানে আমি উপসর্গহীন এবং নিজেকে বাড়িতেই কোয়ারেন্টাইনে রেখেছি। যারা গত ৫ দিনে আমার সংস্পর্শে এসেছেন, তাদের সবাইকে কোভিড পরীক্ষা করিয়ে নেওয়ার জন্য অনুরোধ করছি। আশা রাখছি খুব শিগগির আমার সুস্থ হয়ে উঠার খবর আপনাদের দিতে পারবো।

সম্প্রতি তেলাঙ্গানার মূখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের সঙ্গে দেখা করেন চিরঞ্জীবী। ওই সময় চিরঞ্জীবীর সঙ্গে ছিলেন দক্ষিণী অভিনেতা নাগার্জুনও। মূলত সিনেমা হল খোলার বিষয়ে আলোচনার জন্যই তেলাঙ্গানার মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেন কংগ্রেসের প্রাক্তন মন্ত্রী চিরঞ্জীবী।

‘সাই রা নরসিংহ রেড্ডি’ মুক্তির পর থেকেই ‘আচার্য’ নিয়ে খুবই সিরিয়াস ছিলেন চিরঞ্জীবী। করোনাভাইরাসের সংক্রমণ রুখতে গত মার্চ মাসে প্রোটোকল মেনে ‘আচার্য’র শুটিং বন্ধ রাখেন তিনি। সম্প্রতি আবারও শুটিংয়ে ফেরার পূর্বে কোভিড পরীক্ষাতেই নিজের কোভিড পজিটিভের রিপোর্ট পেলেন ৬৫ বছর বয়সী এই শক্তিশালী অভিনেতা।