চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনার হুমকিতে টালমাটাল রোনালদোদের ম্যাচ

দলের দুই স্টাফ করোনায় আক্রান্ত, হঠাৎ করে শনিবার এই কথা জানিয়ে জুভেন্টাসের পক্ষ থেকে ঘোষণা দেওয়া হল পুরো দলকে আইসোলেশনে পাঠানো হচ্ছে। তবে রোববার নাপোলির বিপক্ষে বড় ম্যাচ থাকায় পরে জানানো হলো রোববার মাঠে নামছেন ক্রিস্টিয়ানো রোনালদোরা।

শনিবার জুভেন্টাসের পক্ষ থেকে বিবৃতিতে জানানো হয়, ‘যে দুজন করোনায় আক্রান্ত হয়েছেন তারা দলের খেলোয়াড় কিংবা মেডিকেল স্টাফ কেউ নন। দলের যারা করোনা টেস্টে নেগেটিভ আছেন তারা মাঠে অনুশীলনে অংশ নিতে পারবেন তবে বাইরে কারও সংস্পর্শে যেতে পারবেন না।’

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

জুভেন্টাসের এমন ঘোষণার পরপরই রোববার নাপোলির বিপক্ষে ম্যাচ নিয়ে তৈরি হয় সংকট। সেই ম্যাচ হবে কি হবে না এমন সংকট নিয়ে পরিস্থিতি দোদুল্যমান তখন বিবৃতি দিয়ে জুভদের পক্ষ থেকে জানানো হয় তারা নাপোলিকে আতিথ্য দিতে তৈরি।

বিজ্ঞাপন

জুভেন্টাস যখন এমন ঘোষণা দিচ্ছে তখন নাপোলিতে তৈরি হয়েছে আরেক সংকট। গত সপ্তাহে জেনোয়ার বিপক্ষে ম্যাচ খেলার পর করোনায় পজেটিভ হয়েছেন নাপোলির পোলিশ মিডফিল্ডার পিওতর জেলিনিস্কি। সেই ম্যাচের আগে সকালে করোনায় পজেটিভ হন জেনোয়ার গোলরক্ষক। ম্যাচের পর জেনোয়ার একাধিক খেলোয়াড়ের দেহেও মিলেছে কোভিড-১৯ ভাইরাস।

জেনোয়ার বিপক্ষে শনিবার তুরিনোর ম্যাচটি বাতিল করেছে ইটালিয়ান স্বাস্থ্য মন্ত্রণালয়। নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে নাপোলির ভ্রমণের উপরেও। এখন যদি নাপোলি জুভেন্টাসে যেতে নাই পারে তাহলে ম্যাচটি বাতিল করা হবে আর জুভেন্টাসের নামের পাশে যোগ হবে তিন পয়েন্ট সঙ্গে তিন গোল। বাংলাদেশ সময় রোববার দিবাগত রাত ১২.৪৫ মিনিটে ম্যাচটি শুরু হবার কথা।