চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনার মধ্যেও বাংলাদেশি অভিবাসীকে নিয়মিত সেবা প্রদান

সৌদি আরবের বাংলাদেশ দূতাবাসে করোনা মহামারির মধ্যেও সৌদি সরকার নির্দেশিত সকল বিধি নিষেধ মেনে প্রতিদিন প্রায় গড়ে ছয় থেকে সাতশত বাংলাদেশি অভিবাসীকে নিয়মিত সেবা প্রদান করা হচ্ছে।

সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী অভিবাসীদের সকল সেবা নিশ্চিত করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী আজ দূতাবাসের কনস্যুলার সেবা প্রদান প্রাঙ্গণ পরিদর্শন করেন। এসময় তিনি সেবা নিতে আসা অভিবাসীদের খোঁজ খবর নেন। রাষ্ট্রদূত বলেন সেবা গ্রহণ করতে আসা অভিবাসীদের সাথে ভালো আচরণ করতে হবে। কারো সাথে কোন অবস্থায়ই খারাপ আচরণ করা যাবেনা। সিরিয়াল অনুযায়ী সবাইকে সুন্দরভাবে সেবা প্রদান করতে হবে।

সেবা গ্রহণ করতে আসা অভিবাসীদের দেহের তাপমাত্রা পরীক্ষা করে দূতাবাসে প্রবেশ করানো হচ্ছে। প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত দূতাবাসে সেবা গ্রহণ করতে আসা প্রবাসীদের জন্য প্রবেশের সময় টোকেন প্রদান, বসার জন্য চেয়ার, পানির ব্যবস্থা, ফ্যান, ও প্রয়োজনীয় স্ন্যাক্স ক্রয়ের লক্ষ্যে একটি ভেন্ডিং মেশিন স্থাপন করা হয়েছে। মাস্ক পরিধান বাধ্যতামূলক করে নিরাপদ দূরত্ব বজায় রেখে সেবা প্রার্থীদের দূতাবাসের বঙ্গবন্ধু চত্বরে ছাউনির নিচে সারিবদ্ধভাবে বসিয়ে সেবা প্রদান করা হচ্ছে।

বিজ্ঞাপন