চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনার মধ্যেই শেষ হলো ‘লাল সিং চাড্ডা’র শুটিং

Nagod
Bkash July

চলমান করোনা পরিস্থিতির মাঝেই সম্পন্ন হল এ বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘লাল সিং চাড্ডা’র শুটিং। বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবি প্রকাশ করে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী কারিনা কাপুর খান।

Reneta June

সেই ছবিতে দেখা যায় কারিনা তার সহশিল্পী আমির খানের সঙ্গে সবুজে ঘেরা একটি মাঠের মধ্যে বসে আছেন। এসময় কারিনার পরনে ছিলো সালোয়ার-কামিজ এবং আমির পরেছিলেন কুর্তা-পায়জামা।

ছবিটির ক্যাপশনে কারিনা লিখেছেন- প্রতিটি যাত্রার শেষ রয়েছে। আজ আমি ‘লাল সিং চাড্ডা’র শুটিং শেষ করলাম। সময়টি আমার জন্য অনেক কঠিন ছিলো। প্রথমত করোনাভাইরাস মহামারী। দ্বিতীয়ত আমি অন্তঃসত্ত্বা। ভয় তো ছিলোই। কিন্তু এসব কিছুই আমার ইচ্ছেকে দমিয়ে দিতে পারেনি। অবশ্য সুরক্ষা ব্যবস্থা ছিলো শতভাগ।

‘লাল সিং চাড্ডা’র শুটিং শেষের ঘোষণা দেওয়ার পাশাপাশি সহশিল্পী আমির খান, পরিচালক অদ্বৈত চন্দন এবং টিমের অন্যান্য কলাকুশলীদের ধন্যবাদ জানিয়েছেন কারিনা।

‘লাল সিং চাড্ডা’ ছবিটি প্রযোজনা করছে ভায়াকম এইট্টিন মোশন পিকচার্স এবং ছবির গল্প লিখেছেন অতুল কুলকার্নি। এটি মূলত ১৯৯৪ সালের অস্কারজয়ী হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক।

এদিকে চলতি বছরের বড়দিন উপলক্ষ্যে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা থাকলেও শেষমেশ এমনটি হচ্ছে না। কেননা শুটিংয়ের কাজ শেষ হলেও ছবিটি দেখার জন্য দর্শকদের অপেক্ষা করতে হবে আগামি বছরের বড়দিন পর্যন্ত।

BSH
Bellow Post-Green View