চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘করোনামুক্ত’ গ্রাম বানিয়ে ‘মিশন ইম্পসিবল’র শুটিং শুরুর পরিকল্পনা টম ক্রুজের

করোনাভাইরাসের কারণে থেমে গিয়েছে টম ক্রুজের ‘মিশন ইম্পসিবল ৭’ এর শুটিং। দীর্ঘ এই বিরতির অবসান চাইছেন ছবির কলাকুশলীরা। আর তাই ছবির শুটিং শুরু করার জন্য ‘করোনামুক্ত’ গ্রাম তৈরির পরিকল্পনা করছেন টম ক্রুজ।

জানা গেছে, দক্ষিণ পূর্ব ইংল্যান্ডের অক্সফোর্ডশায়ারের একটি পতিত জমিতে এই গ্রাম তৈরি করার পরিকল্পনা করছেন টম ক্রুজ। টম ক্রুজ, প্রযোজক এবং অন্য প্রথম সারির শিল্পীদের জন্য সেখানে থাকবে বিলাসবহুল থাকার ব্যবস্থা।

বিজ্ঞাপন

সিনেমাটি নির্মাণে এমনিতেই অনেক দেরী হয়ে গিয়েছে করোনাভাইরাসের কারণে। তাই আর সময় নষ্ট করতে চাইছেন না টম ক্রুজ। আলাদা গ্রাম নির্মাণ করে সেখানে পৃথিবীর সেরা অভিনয় শিল্পীদের থাকার ব্যবস্থা করতে প্রচুর খরচ হবে। কিন্তু ‘মিশন ইম্পসিবল’ ফ্র্যাঞ্চাইজির প্রতিটি ছবিই ব্যবসা সফল। তাই খরচের ব্যাপারে কার্পণ্য করা হবে না।

বিজ্ঞাপন

‘মিশন ইম্পসিবল ৭’ ছবিটি পরিচালনা করছেন ক্রিস্টোফার ম্যাককোয়ারি। টম ক্রুজ ছাড়াও ছবিতে অভিনয় করছেন সিমন পেগ, অ্যালেস বল্ডউইন, ভেনেসা কিরবি ও রেবেকা ফার্গুসন।

ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল ২০২১ সালের ২৩ জুলাই। কিন্তু করোনাভাইরাসের কারণে শুটিং বন্ধ থাকায় আগামী বছরের ১৯ নভেম্বর মুক্তি পাবে ছবিটি।