চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনাভাইরাস: আড়াইহাজারে অসহায়দের পাশে ইকবাল পারভেজ

করোনাভাইরাসের সংক্রমণ রোধে দেশজুড়ে চলছে সামাজিক বিচ্ছিন্নতা। সেই কারণে দিনমজুরেরা বেকার হয়ে পড়ছেন। এ পরিস্থিতিতে নারায়ণগঞ্জের আড়াইহাজারে গরীব অসহায় দিনমজুর খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল পারভেজ।

তার উদ্যোগে এবার আড়াইহাজার উপজেলার দশটি ইউনিয়ন ও দুটি পৌরসভার প্রতিটি এলাকার গরীব অসহায় দিনমজুর খেটে খাওয়া মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী ও নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র পৌছে দেয়ার উদ্যোগ নিয়েছেন ইকবাল পারভেজ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এবার তিনি কয়েক হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণে নেমেছেন। দিনরাত পরিশ্রম করছেন এসব ত্রাণ সামগ্রী প্যাকেজিংয়ে। তিনিসহ তার স্বেচ্ছাসেবীরা ২৪ ঘন্টা মানুষের জন্য কাজ করছেন। উপজেলার বাড়ৈপাড়া এলাকায় ইকবাল পারভেজের নিজ বাসভবন রীতিমত খাদ্য সামগ্রীর গোডাউনে পরিণত হয়েছে।

বিজ্ঞাপন

জানা গেছে, আড়াইহাজারের ১০টি ইউনিয়ন ও দুটি পৌরসভার প্রতিটি এলাকার গরীব অসহায় দুঃস্থ দিনমুজর খেটে খাওয়া পরিবারগুলোর মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, পিয়াজ সহ অন্যান্য খাদ্য সামগ্রী। একই সঙ্গে করোনাভাইরাস প্রতিরোধে সকলের মাঝে জীবাণুনাশক সাবান ও মাস্ক বিতরণ করা হবে।

৮ এপ্রিল বুধবার থেকেই এসব খাদ্য সামগ্রী পৌছে যাবে প্রতিটি এলাকায়। স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাদের দিয়ে টিমওয়ার্ক তৈরি করে সুষমভাবে প্রতিটি ইউনিয়ন ও পৌরসভা এলাকায় বিতরণ করা হবে।