চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনাভাইরাস: অসচ্ছল মানুষের সহায়তায় অনলাইন কনসার্ট

দ্য মিউজিশিয়ানস এর উদ্যোগে করোনাদুর্গত মানুষের জন্য অনলাইন চ্যারিটি সংগীত উৎসব…

বিশ্বব্যাপী করোনাভাইরাস এর প্রকোপে জনজীবন বিপর্যস্ত। এই বিপর্যয়ের কালে অসহায়, কর্মহীন ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছে ‘দ্য মিউজিশিয়ানস’।

দ্য মিউজিশিয়ানস এর উদ্যোগে অনলাইন চ্যারিটি সংগীত উৎসবের এই আয়োজনে অংশ নিবেন দেশের প্রশংসিত সংগীতশিল্পী ও যন্ত্রশিল্পীরা।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১২ মে) থেকে বৃহস্পতিবার (২১ মে) পর্যন্ত প্রতিদিন রাত ৯টা ৪৫ মিনিট থেকে ১১টা ৩০ মিনিট পর্যন্ত এই উৎসবটি ‘The Musicians’ এর ফেসবুক পেজ থেকে সরাসরি সম্প্রচার করা হবে।

অনলাইন চ্যারিটি কনসার্টে সংগীত পরিবেশন কণ্ঠসংগীতে শ্রাবন্তী ধর, সুস্মিতা দেবনাথ সূচি, অভিজিৎ কুন্ডু, টিংকু শীল, ইউসুফ আহমেদ খান, সম্রাট শরিফুর রহমান, অভিপ্রিয় চক্রবর্তী, জান্নাতুল ফেরদৌস মিলা, মাসাবা আহমেদ, দেবস্মিতা দে, সমীরন দেওয়ান, সুমিত্র নাথসহ আরো অনেকে। একক তবলাবাদন নিয়ে থাকবেন- প্রশান্ত ভৌমিক, পৌষ রাম সরকার এবং বাঁশিতে গোবিন্দ দাস।

‘দ্য মিউজিশিয়ানস’ এর প্রধান উদ্যোক্তা গোবিন্দ দাস বলেন, ‘শিল্পীবৃন্দ সামাজিক দায়বদ্ধতা থেকে মানবতার ডাকে সাড়া দিয়ে বিনা পারিশ্রমিকে এই উদ্যোগের সাথে আছেন। আমাদের এই উৎসবে আরো শিল্পীরা যুক্ত হচ্ছেন। আমাদের এই আয়োজনের উদ্দ্যেশ্য করোনা দুর্যোগকালে মানুষের পাশে দাঁড়ানো। আমাদের ফান্ডে সহযোগিতার জন্য সামর্থবানদের প্রতি আমরা অনুরোধ জানাচ্ছি।’