চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনাতেই বিয়ে করছেন ‘বাহুবলী’র রানা, অতিথি মাত্র ৩০ জন

করোনা পরিস্থিতির মাঝেই গেল মে মাসের মাঝামাঝিতে প্রেমিকা মিহিকা বাজাজের সঙ্গে বাগদান সম্পন্ন করেছিলেন ‘বাহুবলী’-র বল্লালদেব খ্যাত দক্ষিণী অভিনেতা রানা দাগ্গুবতি। আর এবার বাজতে যাচ্ছে তাদের বিয়ের সানাই।

আগামি ৮ আগস্ট চার হাত এক হতে যাচ্ছে রানা-মিহিকা জুটির। ইতোমধ্যেই ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যম গুলোতে এমন খবরই প্রকাশ পেয়েছে।

বিজ্ঞাপন

এছাড়াও বিয়ের ব্যাপারে রানার বাবা প্রযোজক দাগগুবতি সুরেশ বাবু টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাতকারে জানিয়েছেন, লকডাউন পরিস্থিতির মাঝেই দুই পরিবারের অল্প মানুষ নিয়েই স্বল্প পরিসরে বিয়ে সম্পন্ন হবে রানা-মিহিকার। মাত্র ৩০ জন উপস্থিত থাকবেন বিয়েতে।

এমনকি বিয়েতে আমন্ত্রিত প্রত্যক ব্যক্তির কোভিড-১৯ পরীক্ষা করা হবে। সেই সাথে পুরো বিয়ের অনুষ্ঠানে সামাজিক দূরত্ব মেনে চলার ব্যাপারে কড়া নির্দেশনা থাকবে। বিভিন্ন জায়গায় থাকবে স্যানিটাইজারের ব্যবস্থা। ছোট পরিসরে হলেও যেন খুব সুন্দর ভাবে বিয়েটি সম্পন্ন হয় তারই সকল ব্যবস্থা নেওয়া হবে।

তেলেগু ও মারোয়ারি দুই রীতিতেই সম্পন্ন হবে রানা-মিহিকা জুটির বিয়ে। বর্তমানে তারই আয়োজনে ব্যস্ত দুই পরিবার।

পেশায় মিহিকা একজন ইন্টেরিয়র ডিজাইনার। সম্প্রতি ডিউ ড্রপ ডিজাইন স্টুডিও নামে একটি ইভেন্ট সংস্থা শুরু করেছেন তিনি। তবে এই দুজনের কীভাবে পরিচয় তা জানাননি কেউই।