চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনাজয়ী ১৬ পুলিশকে কর্মস্থলে ফুলেল শুভেচ্ছা জানালেন এসপি

গাজীপুরে কালীগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর ১৬ পুলিশ সদস্য সুস্থ হয়েছেন। তাদের কর্মস্থল থানায় ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নিয়েছেন পুলিশ সুপার শামসুন্নাহার।

রোববার সকালে ওই পুলিশ সদস্যদের ফুল ও উপহার সামগ্রী দিয়ে বরণ করে নেয় হয়।

বিজ্ঞাপন

করোনা জয়ী ১৬ পুলিশ সদস্য প্রধন ফটক দিয়ে থানায় প্রবেশের সময় পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার ও থানার ওসিসহ কর্মকর্তারা দুই পাশে সারিবদ্ধ দাঁড়িয়ে গোলাপের পাঁপড়ি ছিটিয়ে, গান গেয়ে তাদের স্বাগত জানান। পরে তাদের উপহারসামগ্রী প্রদান করেন পুলিশ সুপার।

বিজ্ঞাপন

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাদেকুর রহমান আকন্দ জানান, কালীগঞ্জে এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছেন ৯১ জন। তাদের মধ্যে ৭ এসআইসহ ১৬ সদস্য।

শনিবার পর্যন্ত কালীগঞ্জে ১৬ পুলিশ সদস্যসহ করোনামুক্ত হয়েছেন ৮৫ জন। সর্বশেষ শনিবার বিকেলে ৮৫ জনকে ‘করোনা মুক্ত’ হিসেবে ছাড়পত্র দেওয়া হয়।

পুলিশ সুপার শামসুন্নাহার জানান, চলমান করোনা যুদ্ধে ডাক্তার ও পুলিশ সম্মুখযোদ্ধা হিসেবে কাজ করছেন। আক্রান্ত হওয়ার পর পুলিশ সদস্যরা প্রচণ্ড মানসিক ধকলের মধ্যদিয়ে গেছেন। তাদের উজ্জ্বীবিত রাখতে, ভবিষ্যৎ সাবধানতা এবং আক্রান্তসহ সকল পুলিশকে উজ্জ্বীবিত রাখতে বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।