চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনাকালে মুম্বাই পুলিশের পাশে ‘সিংহাম’ নির্মাতা

মহামারি করোনার এই সংকটকালে কদিন আগেই মুম্বাইয়ের পাপারাজ্জিদের সহায়তা দিয়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক রোহিত শেঠি। আর এবার তিনি পাশে দাঁড়ালেন মুম্বাই পুলিশ বাহিনীকে সহায়তা করতে।

মুম্বাইয়ের বিভিন্ন প্রান্তের ৮টি হোটেলে পুলিশ কর্মীদের জন্য সকালের নাস্তা, মধ্যাহ্নভোজ এবং রাতের খাবারের ব্যবস্থা করে দিয়েছেন রোহিত শেঠি। করোনাকালে কর্মরত অবস্থায় শহরের এই ৮টি হোটেলে মুম্বাই পুলিশের সকল সদস্যরা খাওয়াদাওয়া করতে পারবেন। এক্ষেত্রে সমস্ত খরচ বহন করবেন পরিচালক রোহিত শেঠি।

বিজ্ঞাপন

করোনার এই দূর্যোগকালে পুলিশ বাহিনীর পাশে দাঁড়ানোর জন্য পরিচালক রোহিত শেঠিকে মুম্বাই পুলিশের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়েছে।

বিজ্ঞাপন

এ বিষয়ে নিজের ইনস্টাগ্রাম থেকে মজা করে রোহিত লিখেছেন, মাঝে মাঝে আমি বিভ্রান্তিতে পড়ে যাই যে আমি হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করি নাকি পুলিশে?

বরাবরই পুলিশ বাহিনীর সাথে যুক্ত থাকে রোহিতের নাম। কারণ তার পরিচালিত অধিকাংশ সিনেমাতেই মূল চরিত্র থাকে পুলিশের। পুলিশদের নিয়ে রোহিতের পরিচালিত সিনেমা গুলোর ভেতর ‘সিংহাম’, ‘সিংহাম রিটার্নস’, ‘সিম্বা’ অন্যতম। যার সবকটিই হিট সিনেমা। খুব শিগগির মুক্তি পাবে রোহিত শেঠির আরেক পুলিশি ছবি ‘সূর্যবংশী’।