চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনাকালে প্রাক্তন স্ত্রীকে ফিরে পেলেন হৃত্বিক

মারণব্যাধী করোনার ছোবলে বিপর্যস্ত গোটা বিশ্ব। ভারতেও অগ্রিম সতর্কতায় লকডাউন করে দেয়া হয়েছে পুরো দেশ। আর এই সংকট সময়ে প্রাক্তন স্ত্রীকে ফিরে পেয়ে উচ্ছ্বসিত বলিউড তারকা হৃত্বিক রোশান।

কথায় আছে, সংকটে পড়লেই বোঝা যায় কে কাছের আর কে দূরের! করোনার এই বিপদকালীন সময়ে হত্বিক যখন সন্তানদের নিয়ে শঙ্কিত, ঠিক সেই সময়ে ফিরে এলেন প্রাক্তন স্ত্রী সুজান খান। খবরটি নিজেই সোশাল মিডিয়াতে শেয়ার করেছেন ‘কৃষ’ খ্যাত এই অভিনেতা।

বিজ্ঞাপন

হৃত্বিক রোশান একটি পোস্টের মাধ্যমে জানিয়েছেন, করোনার কারণে যখন সারা দেশ স্থবির, চলছে লকডাউন তখন বাবা-মায়ের পক্ষে সন্তানদের থেকে দূরে থাকা অসম্ভব। যেসব বাবা-মায়েদের তাদের সন্তানদের কাস্টডি ভাগাভাগি করে নিতে হয়, তাদের জন্য বিষয়টি আরো বেদনাদায়ক। বর্তমান এই সংকটপরিস্থিতি মোকাবেলা করতে আমার প্রাক্তন স্ত্রী সুজান স্বেচ্ছায় আমার বাড়িতে চলে এসেছেন।

বিজ্ঞাপন

হৃত্বিক বলেন, শুধু করোনা পরিস্থিতিতে নয়, যে কোনো প্রয়োজনে সবসময় সুজানকে পাশে পেয়েছেন তিনি। বিশেষ করে সন্তানদের বড় করে তুলতে সুজানের ভূমিকার প্রশংসা করেন।

হৃত্বিকের দেয়া ওই পোস্টে এসে মন্তব্য করেছেন সুজান নিজেও। জানিয়েছেন, বর্তমান পরিস্থিতিতে মানব সভ্যতা আমাদের অনেক কিছুই শিখিয়ে দিল।

২০১৪ সালে হৃত্বিক-সুজানের ডিভোর্স হয়ে যায়। বিচ্ছেদ নিয়ে দুজনের কেউ ই কখনো পারস্পারিক অভিযোগ করেননি কোথাও। বরং বিভিন্ন সময় সন্তানদের নিয়ে বিদেশ ভ্রমণেও দেখা গেছে তাদের।