চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

করোনা আক্রান্ত তরুণীকে ধর্ষণের অভিযোগে অ্যাম্বুলেন্স চালক গ্রেপ্তার

Nagod
Bkash July

করোনা আক্রান্ত এক তরুণীকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় ধর্ষণের অভিযোগে অ্যাম্বুলেন্স চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। ২৫ বছরের ওই অ্যাম্বুলেন্স চালককে ইতোমধ্যেই অ্যাম্বুলেন্স পরিষেবা থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

Reneta June

ভারতে করোনা সংক্রমণের মধ্যেই শনিবার রাতে নৃশংস এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, দু’জন রোগীকে ভিন্ন দু’টি হাসপাতালে নিয়ে যাচ্ছিল ওই অ্যাম্বুলেন্স চালক। প্রথমে একজন বৃদ্ধাকে হাসপাতালে নিয়ে যায় সে। এরপর ওই তরণীকে নিয়ে হাসপাতালের পরিবর্তে একটি ফাঁকা মাঠে অ্যাম্বুলেন্স নিয়ে যায় ওই চালক। সেখানেই করোনা আক্রান্ত ওই তরুণীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এই ঘটনার নিন্দা জানিয়ে কেরালার স্বাস্থ্যমন্ত্রী কে কে শালিজা পুলিশকে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন। এর আগে গত জুলাই মাসে দিল্লিতে এক করোনা আক্রান্ত নারীকে ধর্ষণের অপরাধে দু’জনকে গ্রেপ্তার করেছিল পুলিশ।

গত ২৪ ঘণ্টায় কেরালা রাজ্যে নতুন করে ২ হাজার ৬৫৫ জনের দেহে ভাইরাসটির সংক্রমণ শনাক্ত হওয়ার পর মোট আক্রান্ত ৬৩ হাজার ছাড়িয়েছে।

এনডিটিভি অনলাইন প্রতিবেদনে জানিয়েছে, রোববার কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেয়া হালনাগাদ তথ্য অনুযায়ী গত ২৪ ঘণ্টায় নতুন করে বিশ্বে দৈনিক করোনা সংক্রমণের রেকর্ড হয়েছে ভারতে। এ নিয়ে মোট আক্রান্ত ৪১ লাখ ১৩ হাজার ৮১১ জন; যা ব্রাজিলের কোভিড-১৯ শনাক্ত ৪১ লাখ ২৩ হাজারের চেয়ে মাত্র ৯ হাজার কম। বিশ্বে করোনায় শীর্ষ আক্রান্তের তালিকায় দ্বিতীয় স্থানে থাকা ব্রাজিলকে টপকানোর পথে ভারত।

BSH
Bellow Post-Green View