চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনাভাইরাস: সিলেটটুডে’র উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

করোনাভাইরাস এর কারণে হঠাৎ কর্মহীন হয়ে পড়া মানুষদের পাশে মানবিক সহায়তা নিয়ে এগিয়ে এসেছে সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকম।

বুধবার সিলেটের প্রান্তিক জনপদ জৈন্তাপুর উপজেলার শ্রীপুরের মোকামপুঞ্জির সঙ্কটেপড়া খাসিয়া ও পাত্র সম্পদায়ের পরিবারগুলোর মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। একইদিন সিলেট নগরীর কিছু এলাকায়ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সিলেটটুডে টোয়েন্টিফোরের ব্যবস্থাপনা সম্পাদক দেবাশীষ দেবু জানান: করোনাকালে সঙ্কটে পড়া নিম্ন আয়ের মানুষ ও নিম্ন মধ্যবিত্তদের মাঝে এই খাদ্য সহায়তা দেওয়া হয়।

তিনি জানান: সিলেটটুডে ও কিছু বন্ধুর অর্থায়নে পরিচালিত এই কার্যক্রমে আমাদের জার্মান বন্ধু মাশা শুলজের অবদান অনেকখানি। গবেষণার কাজে সিলেটে কিছুদিন অবস্থান করা মাশা শুলজ করোনা সংকট শুরুর পর আমাদের সঙ্গে যোগাযোগ করে তার ব্যক্তিগত সহায়তা দেওয়ার আগ্রহ প্রকাশ করার পর আমরা সকলে মিলে এই উদ্যোগ গ্রহণ করি। এরপর আমাদের প্রাতিষ্ঠানিক এবং কিছু বন্ধুর উদ্যোগে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণকালে সিলেটটুডে পরিবারের সদস্যরা ছাড়াও ব্যবসায়ী তানভীর রুহেল, চিত্রশিল্পী সত্যজিৎ চক্রবর্তী, সাংবাদিক রাজীব রাসেল উপস্থিত ছিলেন।