চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কবরীর শারীরিক অবস্থার অবনতি, আইসিইউতে ভর্তি

করোনা আক্রান্ত কিংবদন্তী অভিনেত্রী কবরী সারোয়ারের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। বৃহস্পতিবার দুপুর সোয়া ২টার দিকে তাকে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়।

চ্যানেল আই অনলাইনকে খবরটি জানান কবরীর ব্যক্তিগত সহকারি।

বিজ্ঞাপন

৫ এপ্রিল করোনা পজিটিভ রেজাল্ট শোনার পর রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হন কবরী। সেখানেই চলছিলো চিকিৎসা। কিন্তু বুধবার দিবাগত রাত থেকেই তার অবস্থার অবনতি হতে থাকে।

তার ব্যক্তিগত সহকারি নূর উদ্দিন বলেন, বুধবার দিবাগত রাত থেকেই তাঁর (কবরী) অবস্থার অবনতি হয়। অক্সিজেন উঠানামা করতে শুরু করে। আইসিইউতে নেয়া জরুরি হয়ে পড়ে। কুর্মিটোলা হাসপাতালে সিট খালি না থাকায় আমরা আরো বেশ কয়েকটি হাসপাতালে আইসিইউ’র সিট খালি আছে কিনা খোঁজ নেই, কিন্তু কোথাও পাওয়া যাচ্ছিলো না। সবশেষে আজ দুপুরে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে আইসিইউতে সিট খালি থাকায় এখানে নিয়ে আসা হয়।

কবরীর সর্বশেষ শারীরিক অবস্থার কথা জানিয়ে তার ব্যক্তিগত সহকারি আরো জানান, এখন তিনি এখানকার চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন। তারা ম্যাডামের চিকিৎসার ফাইলগুলো দেখছেন। সে অনুযায়ি ব্যবস্থা নিবেন।

সম্প্রতি কবরী শেষ করেছেন তার পরিচালিত সরকারি অনুদান পাওয়া ছবি ‘এই তুমি সেই তুমি’র শুটিং। বর্তমানে ডাবিং ও সম্পাদনার কাজ চলছিলো। ছবিতে করবী নিজেও অভিনয় করেছেন। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন সাবিনা ইয়াসমিন।