চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কন্নড় অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

সোমবার (২৫ জানুয়ারি) নিজের বাড়ি থেকে রহস্যজনকভাবে উদ্ধার হল কন্নড় অভিনেত্রী ও প্রাক্তন বিগ বস কন্নড়ের প্রতিযোগী জয়শ্রী রামাইয়ার মরদেহ।

এদিন অভিনেত্রীর বেঙ্গালুরুর বাড়িতে ঝুলন্ত অবস্থায় মেলে তার দেহ।

বিজ্ঞাপন

ঘটনার প্রাথমিক তদন্তে স্থানীয় পুলিশ বলছে, অবসাদগ্রস্ত ছিলেন জয়শ্রী। মূলত এর জেরেই রবিবার (২৪ জানুয়ারি) রাতেই ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি।

জয়শ্রীর ঘনিষ্ঠদের বক্তব্য, বেশ কয়েকদিন ধরে অবসাদে ভুগছিলেন তিনি। অবসাদের জন্য বেঙ্গালুরুর সন্ধ্যা কিরানা আশ্রমে তার চিকিৎসা চলছিল বলেও জানা যায়।

বেঙ্গালুরু পুলিশের তরফে আরো জানা যায়, অভিনেত্রীর মরদেহ আপাতত ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। একই সাথে এই অস্বাভাবিক মৃত্যুর তদন্ত শুরু করেছে পুলিশ।

মূলত ক্যারিয়ারের ধ্বস নিয়েই দীর্ঘদিন ধরে হতাশায় ছিলেন জয়শ্রী। যার প্রেক্ষিতে গত বছরের জুলাই মাসের ২২ তারিখ নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট দিয়েছিলেন ‘আই কুইট… বিদায় জানালাম এই পৃথিবীকে আর ডিপ্রেশনকে’।

যা নজরে আসতেই হইচই পড়ে গিয়েছিল। তবে পরবর্তীতে পোস্টটি মুছে ফেলেন জয়শ্রী। পাল্টা লেখেন- আমি ঠিক আছি। সকলকে অনেক ভালোবাসা।

২০১৭ সালে ‘উপ্পু হুলি খারা’ ছবির সঙ্গে রুপালি পর্দায় পা রাখেন জয়শ্রী। এছাড়াও ‘ব্ল্যাক’ নামের একটি কন্নড় ছবিতে অভিনয় করেছেন প্রয়াত অভিনেত্রী।