চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কনুইয়ের চোটে ছিটকে গেলেন মৃত্যুঞ্জয়

বিসিবি প্রেসিডেন্টস কাপে খেলা হচ্ছে না মাহমুদউল্লাহ রিয়াদ একাদশের তরুণ পেসার মৃত্যুঞ্জয় চৌধুরীর। অনুশীলনে কনুইয়ে পাওয়া চোট তাকে ছিটকে দিয়েছে দল থেকে। মুত্যুঞ্জয়ের জায়গায় খেলবেন আরেক বাঁহাতি পেসার আবু হায়দার রনি। তিনি ছিলেন দলের স্ট্যান্ডবাই খেলোয়াড়।

ওয়ানডে টুর্নামেন্ট শুরুর এক দিন আগে মাহমুদউল্লাহ একাদশের স্কোয়াডে মোট দুটি পরিবর্তন আনা হয়েছে। দুই জনই পেসার।

বিজ্ঞাপন

মিরপুরে দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলার সময় হাঁটুতে চোট পান ডানহাতি পেসার হাসান মাহমুদ। তার জায়গায় নাজমুল হোসেন শান্ত একাদশের স্ট্যান্ডবাই খেলোয়াড় সুমন খানকে অন্তর্ভূক্ত করা হয়েছে মাহমুদউল্লাহ একাদশে। দলীয় সূত্র নিশ্চিত করেছে বিষয়টি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

কাঁধের চোটে পড়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলতে পারেননি মৃত্যুঞ্জয়। টুর্নামেন্ট শুরুর আগেই এ বাঁহাতি পেসারকে সাউথ আফ্রিকা থেকে ফিরে আসতে হয় দেশে। পরে অস্ট্রেলিয়ায় চিকিৎসা নিয়ে লম্বাসময় পুনর্বাসন প্রক্রিয়ায় থেকে সেরে উঠেছিলেন এ তরুণ।

বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘কাঁধের চোট তো পুরোপুরি সেরে গিয়েছিল। শতভাগ ইনটেনসিটিতে বোলিং শুরুর কিছুদিন পরই এমন হল। এটা অবশ্য ভিন্ন চোট। মুত্যুঞ্জয় কনুইয়ে চোট পেয়েছে। প্রেসিডেন্টস কাপে ওর খেলা হচ্ছে না। দুই সপ্তাহ লাগতে পারে সেরে উঠতে।’

রোববার ত্রিদলীয় ওয়ানডে টুর্নামেন্ট দিয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরছেন দেশের শীর্ষ ক্রিকেটাররা। দুপুর দেড়টায় শুরু হওয়ায় উদ্বোধনী ম্যাচে মাহমুদউল্লাহ একাদশের প্রতিপক্ষ নাজমুল হোসেন শান্ত একাদশ।