চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কনার সঙ্গে প্রথম ডুয়েট গানে মাহতিম সাকিব

ইউটিউব ও সোশ্যাল মিডিয়ার কল্যাণে বিভিন্ন কাভার গান গেয়ে তারকা বনে গেছেন মাহতিম সাকিব। তারপর মৌলিক গান হিসেবে গেয়েছেন নাটকে। তবে এই প্রথমবার ডুয়েট গান কণ্ঠ দিলেন তরুণ এই সংগীত তারকা। একা নন, মাহতিমের সঙ্গে দ্বৈত কণ্ঠে গেয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা।

মাহতিম সাকিব ও কনা একত্রে যে গানে কণ্ঠ দিয়েছেন তার নাম ‘কিছু মুখ’, লিখেছেন জনি হক। সুর-সংগীত করেছেন নাভেদ পারভেজ। গতকাল (রবিবার) এ গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। মূলত এই গানটি ব্যবহার হবে ওয়েব সিরিজ ‘কুয়াশা’-তে। যার পরিচালক নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

বিজ্ঞাপন

নির্মাতা রাজ জানান, মনে হয়েছে তারা দুজন একসঙ্গে গাইলে ভালো কিছু হবে সেজন্য গাইয়েছি। তাদের এ গান ‘কুয়াশা’য় ভিন্নমাত্রা যোগ করবে বলে আমি করি।

গানটি প্রসঙ্গে মাহতিম সাকিব চ্যানেল আই অনলাইনকে বলেন, এটাই আমার প্রথম ডুয়েট গান। যেখানে দেশের জনপ্রিয় একজন শিল্পী কনা আপুকে সঙ্গে পেয়েছি। খুব ভালো লেগেছে গানটি করে। যারা আমাকে গাওয়ার সুযোগ দিয়েছেন, তাদের কাছে কৃতজ্ঞতা।

ওয়েব সিরিজ ‘কুয়াশা’র শুটিং শেষ। এতে অভিনয় করেছেন এবিএম সুমন, নুসরাত ইমরোজ, শহীদুজ্জামান সেলিম প্রমুখ। অপরাধ বিষয়ক গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘কুয়াশা’। নির্মাতা রাজ বলেন, প্রতিটি অপরাধের পেছনে অর্থ, ক্ষমতা কিংবা নারীর যোগসাজশ থাকে। ‘কুয়াশা’র গল্প সেই সূত্র ধরেই ভাবা। এই কাহিনিতে অনেক বাঁক আছে। শেষ পর্যন্ত সমাধান থাকছে না। কারণ এর সিজন-টু তৈরি হবে।

‘কুয়াশা’র চিত্রনাট্য সাজিয়েছেন মারুফ রেহমান। ‘কুয়াশা’ প্রযোজনা করছে ইনোভেট সল্যুশন্স। চলতি ডিসেম্বরেই সিনেস্পট অরিজিনালসে মুক্তি পাবে ওয়েব সিরিজ কুয়াশা।

Bellow Post-Green View