Site icon চ্যানেল আই অনলাইন

কনসার্টের মূল আকর্ষণ অনন্ত, নাকি কারিনা কাপুর

আগামী ১২ ফেব্রুয়ারি প্রথমবারের মতো বাংলাদেশে পারফর্ম করতে বলিউডের গ্ল্যামারফুল গার্ল কারিনা কাপুর খান ঢাকায় আসছেন। অন্তর শোবিজ আয়োজিত এই কনসার্টের মূল আকর্ষণ এখন শুধু কারিনা নয়, তার সঙ্গে যুক্ত হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের দাপুটে হিরো অনন্ত জলিল।

বলিউডের বেবোর সঙ্গে একই মঞ্চে পারফর্ম করার জন্য অনন্ত জলিল চুক্তিবদ্ধ হয়েছেন। তারকাখ্যাতি সম্পন্ন এ নায়ক চুক্তি হওয়ার পর ‘বলিউড কুইন নাইট’ অনুষ্ঠানটির নাম পরিবর্তন করে রাখা হয়েছে ‘বলিউড কুইন নাইট উইথ এজে’।

একই মঞ্চে অনন্ত ও কারিনা দর্শকদের মধ্যে সৃষ্টি হয়েছে বাড়তি কৌতুহল। কে মঞ্চ মাতাবেন, অনন্ত নাকি কারিনা।

ঢাকাই দর্শকদের কাছে অনন্ত জলিলের স্টেজ পারফর্মেন্স মানেই অনন্য বিনোদন। আর কারিনা তো বলিউডের হট গার্ল সেক্ষেত্রে অনুষ্ঠানটি আকর্ষণীয় করতে কোনো প্রকার কমতি রাখছেন না অন্তর শোবিজের সংশ্লিষ্টরা।

এছাড়াও এই জমকালো কনসার্টে আরো থাকবেন বলিউড প্লে-ব্যাক সিঙ্গার জাবেদ আলী, কনিকা। এরবাইরে দেশের একাধিক ওয়ার্মআপ শিল্পীরা তো থাকবেই।

অন্যদিকে অনন্ত এ কনসার্টের বিষয়ে বিভিন্ন গণমাধ্যমকে বলেছেন, আমার নিজের এতই ব্যস্ততা এখন যে মাঝে মাঝে নিজেকেই ভুলে যাচ্ছি। তবু এই ইন্ডাস্ট্রিকে কিছু দেবার জন্য করেই যাচ্ছি একাই। দারুণ একটি শো হবে এটাই কথা দিচ্ছি। শুধু এটুকু বলে রাখি এদেশে এতদিন যা উল্টো হয়ে এসেছে। এবারে কারিনার স্টেজে অনন্ত নয়, অনন্ত’র স্টেজে কারিনা পারফর্ম করবে।

Exit mobile version