চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কঠিন নিয়মে বাঁধা পড়েছিলেন সাই পল্লবী

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবীর পরবর্তী সিনেমা ‘এনজিকে’। ছবিটি নির্মাণ করেছেন সেলভারাঘাভান। একটি সাক্ষাতকারে ‘এনজিকে’ সিনেমার শুটিং সেটে নির্মাতা সেলভারাঘাভানের কঠিন নিয়মে বাঁধা পড়ার অভিজ্ঞতার কথা জানিয়েছেন সাই পল্লবী।

পল্লবী জানান, শুটিং সেটে সেলভারাঘাভান জানিয়ে দিয়েছিলেন, কোনো রকমের হট্টগোল করা যাবে না। কোনো ফোন ব্যবহার করা যাবে না। কোনো আত্মীয়কে আনা যাবে না। আর চুল এবং মেকআপের জন্য শুধু একজনকে থাকার অনুমতি দেয়া হবে। মেকআপ শেষ হয়ে গেলে সাথে সাথেই শুটিং সেট ত্যাগ করতে হবে সেই মেকআপ আর্টিস্টের।

বিজ্ঞাপন

সাই পল্লবী বলেন, ‘আমি ভেবেছিলাম এসব নিয়ম সাময়িক। কয়েকদিন গেলেই সব স্বাভাবিক হয়ে যাবে। কিন্তু শুটিং এর শেষ দিন পর্যন্ত এসব নিয়ম মানা হয়েছে এবং শুটিং সেটে পিন পতন নীরবতা বজায় রাখা হতো। যে কণ্ঠ শুনতে পেতাম, তাহলে সেটা ছিল আমার চিৎকারের অথবা কান্নার।’

বেশিরভাগ সিনেমায় মূল চরিত্র থাকে নায়কের। নায়ককে ঘিরেই থাকে নায়িকার জগত। ‘এনজিকে’ সিনেমায় সাই পল্লবীর চরিত্রটি তেমন নয় বলে জানিয়েছেন তিনি। ব্যতিক্রম চরিত্রে অভিনয় করেছেন এই নায়িকা।

তামিল, তেলেগু ভাষায় নির্মিত ‘এনজিকে’ সিনেমায় আরো অভিনয় করছেন রাকুল প্রীত সিং, সুরিয়া প্রমুখ। এই ছবিতে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেছেন সাই পল্লবী ও সুরিয়া। ছবিটি ৩১ মে মুক্তি পাবে। পিঙ্ক ভিলা

বিজ্ঞাপন