চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কঙ্গনার নামে মানহানি মামলা করবেন আদিত্য

বলিউড অভিনেতাদের নামে একের পর এক অভিযোগ তুলছেন কঙ্গনা। কদিন আগেই তিনি জানিয়েছেন ১৭ বছর বয়সে তাকে যৌন নির্যাতন করেছিলেন আদিত্য পাঞ্চোলি। আদিত্যের স্ত্রীর কাছে এই অভিযোগ করেও কোন সাহায্য পাননি তিনি।

কঙ্গনার এমন মন্তব্যে চটেছেন আদিত্য পাঞ্চোলি এবং তার স্ত্রী জরিনা ওয়াহাব। কঙ্গনার নামে মানহানি মামলা করার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

বিজ্ঞাপন

আদিত্য বলেন, ‘সে তো পাগল, তার সাক্ষাৎকার দেখেছেন? দেখে মনে হয়নি যে একজন পাগল কথা বলছে? এভাবে কেউ কথা বলে? ইন্ডাস্ট্রিতে বহুদিন ধরে আছি। এত বাজেভাবে কেউ কোনদিন কথা বলেনি। এই পাগল সম্পর্কে কিছুই বলার নেই। শুধু বলবো যে, কাঁদায় পাথর ছুড়লে সেই কাদা তার পোশাকই নষ্ট করবে।’

তিনি জানান যে তিনি এবং তার স্ত্রী কঙ্গনার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন। কারণ হিসেবে তিনি কঙ্গনার অভিযোগকে মিথ্যা দাবি করে বলেন, এরকম বক্তব্য তার এবং তার পরিবারের সম্মান নষ্ট করছে।

কঙ্গনা অভিযোগ করেছেন, আদিত্য তাকে একটি ফ্ল্যাটে বন্দী করে রাখতেন এবং যৌন নির্যাতন চালাতেন। নির্যাতনের হাত থেকে বাঁচতে আদিত্য’র স্ত্রীর কাছে গিয়েছিলেন কঙ্গনা। কিন্তু তার কাছ থেকেও কোন সাহায্য পাননি। এরপর বাধ্য হয়ে কঙ্গনা পুলিশের কাছে অভিযোগ করেন। কিন্তু পুলিশ আদিত্য পাঞ্চোলিকে শুধু সতর্ক করে ছেড়ে দেন। মিড-ডে

বিজ্ঞাপন